ভাইরাল & ভিডিওবিনোদন

Hariyanvi Dance: নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীকে নাচে কঠিন প্রতিযোগিতা দিলেন শিল্পী প্রাঞ্জল দাহিয়া, ভাইরাল এই নতুন গান

এই নতুন গানের ভিডিওতে তাকে দেখা যাচ্ছে একেবারে ফ্রেশ স্টাইলে নাচ করতে

Advertisement

হরিয়ানভী নৃত্যশিল্পী প্রাঞ্জল দাহিয়া, তার স্টাইল, তার লুক এবং তার নাচের শৈলীর কারণে রাতারাতি হরিয়ানভি নৃত্যশিল্পে আধিপত্য বিস্তার করেছেন। এখন তার আর নতুন করে কোনও পরিচয়ের প্রয়োজন নেই। তিনি তার ঘাতক নাচের চাল দিয়ে লক্ষ লক্ষ মানুষকে পাগল করে তুলেছেন। প্রাঞ্জল দাহিয়া, যাকে অনেক হরিয়ানভি অ্যালবাম এবং গানে সব ধরণের লুকে দেখা গেছে। তবে তার সবথেকে জনপ্রিয় গান হলো ৫২ গজ কা দামন। এই গানে দুর্দান্ত নাচ করে তিনি ব্যাপক নাম কমিয়েছেন ইউটিউবে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই গানটি।

প্রাঞ্জলের নাচে পাগল জনতা

প্রাঞ্জল দাহিয়া, তার স্টাইলের মাধ্যমে ভারতে বেশ নাম কামিয়ে নিয়েছে এই কয়েক বছরের মধ্যে। তার মুখের অভিব্যক্তি দিয়ে তিনি সারা ভারতের মানুষকে মুগ্ধ করে তুলেছেন। যখনই তিনি তার দেশি লুকে নাচেন, লোকেরা তার নাচের দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকে। প্রাঞ্জল দাহিয়া প্রাথমিকভাবে টিকটক থেকে ভাইরাল হয়েছিলেন, তবে এখন তিনি শীর্ষস্থানীয় হরিয়ানভি নৃত্যশিল্পীদের তালিকায় অন্তর্ভুক্ত হয়েছেন। শুধু সৌন্দর্য এবং চেহারাতেই নয়, তিনি নাচেও স্বপ্না চৌধুরীকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভক্তরা প্রাঞ্জল দাহিয়ার প্রশংসা করতে ক্লান্ত নন।

ভাইরাল ৫২ গজ কা দামন

‘৫২ গজ কা দমন’ গানে প্রাঞ্জল দাহিয়ার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই নাচের ভিডিও ইন্টারনেটে উত্তাপ বাড়াচ্ছে। ভাইরাল হওয়া ভিডিওতে প্রাঞ্জল দাহিয়াকে একেবারে স্বপ্না চৌধুরীর মত নাচ করতে দেখা যাচ্ছে। এই গানে প্রাঞ্জল দাহিয়াকে নাচ ও সৌন্দর্যে স্বপ্না চৌধুরীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে দেখা যায়। লাখ লাখ মানুষ দেখেছেন এই নাচের ভিডিও। গায়িকা রেণুকা পানওয়ারের গাওয়া ৫২ গজ কা দমন গানে নাচের মাধ্যমে অনেক জনপ্রিয়তা পান প্রাঞ্জল দাহিয়া। আপনি যদি এখনো এই নাচের ভিডিও না দেখে থাকেন, তাহলে দেখে নিন এক্ষুনি।

Related Articles

Back to top button