BB Plusবিনোদনভাইরাল & ভিডিও

RC Upadhyay: আরসি উপাধ্যায়ের এই ডান্স আলোড়ন সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়, প্রাইভেসি রেখে দেখুন

হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরী, রচনা তিওয়ারির মত একাধিক যুবতীরা সাহসিকতার চরম সীমা অতিক্রম করলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ার নজরে এসেছেন আসরি উপাধ্যায়।

Advertisement

সোশ্যাল মিডিয়ার এই যুগে প্রতি মুহূর্তে ভাইরাল হচ্ছে হাজার হাজার ভিডিও। শুধুমাত্র ভারতবর্ষে নয়, গোটা পৃথিবীতে আজ প্রতি মুহূর্তে ভাইরাল হচ্ছে একাধিক ভিডিও। বিশেষ করে ভাইরাল হওয়ার এই তালিকাটি দীর্ঘ করেছে ভারতীয় যুবতীরা। যারা ডিজিটাল প্লাটফর্মে এসে চরম সাহসী ডান্স করে তৈরি করেছেন নিজস্ব ফ্যান ফলোইং। আর বিগত কয়েক বছরে সাহসী ডান্সের ক্ষেত্রে যারা একচ্ছত্র আধিপত্য বিস্তার করে রয়েছেন তারা হলেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। খোলা স্টেজে তো বটেই, নিজের শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে নাচ করতে দ্বিধাবোধ করেন না এই নৃত্যশিল্পীরা।

হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরী, রচনা তিওয়ারির মত একাধিক যুবতীরা সাহসিকতার চরম সীমা অতিক্রম করলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ার নজরে এসেছেন আসরি উপাধ্যায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, খোলা স্টেজে নিজের শরীরের প্রত্যেকটি অঙ্গ ঝাঁকিয়ে ডান্স করেছেন এই নৃত্যশিল্পী। হট ফিগার এবং রসালো যৌবন দেখিয়ে মুহূর্তের মধ্যে খোলা স্টেজে আলোড়ন সৃষ্টি করেছেন তিনি। হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে যে সমস্ত যুবতীরা রীতিমত ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায় তাদের মধ্যে উল্লেখযোগ্য ডান্সার হলেন এই আরসি উপাধ্যায়।

বর্তমানে জনপ্রিয় হরিয়ানভি নৃত্যশিল্পী তথা আরসি উপাধ্যায়ের একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে তাকে খোলা মঞ্চে ‘সত্তর ঘাট কা পি রাখা পানি” গানে কোমর দোলাকে দেখা গেছে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, আরসি উপাধ্যায়ের চরম সাহসিকতা দেখে বসে থাকা দর্শকও নাচতে শুরু করেছে। এই মুহূর্তে উষ্ণতা অনুভব করতে চাইলে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে নিন আরসি উপাধ্যায়ের সাহসী পারফরমেন্সের ভিডিও-

Related Articles

Back to top button