টলিউডবাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

এক দশক পর পরিণতি পেল প্রেম, জাঁকজমক ভাবে এনগেজমেন্ট সারলেন নীল-তৃণা, ভাইরাল ভিডিও

Advertisement

অবশেষে হয়ে গেল টেলিটাউনের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল অভিনেতা নীল ভট্টাচার্য (Nil bhattacharya) এবং তাঁর প্রেমিকা তৃণা সাহা (trina saha)-এর এনগেজমেন্ট। শনিবার কলকাতা শহরের একটি অভিজাত ক্লাবে হলো নীল ও তৃণার এনগেজমেন্টের অনুষ্ঠান। তাঁদের এনগেজমেন্টের আঙটি উড়ে এল বেলুনে বাঁধা ড্রোনের মাধ্যমে। সেই আংটি একে অপরকে পরিয়ে বাগদান সারার পর একটি সুন্দর ডিজাইনার কেক কাটলেন নীল ও তৃণা।

একসময় এমবিএ ক্লাসে দানা বেঁধেছিল নীল ও তৃণার প্রেম। এবার পরিণতির পথে হাঁটলেন নীল ও তৃণা। কিছুদিন পরে আগামী 4 ঠা  ফেব্রুয়ারি সিটি ক্লাবে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হবে নীল ও তৃণার বিয়ে।  তবে ভ‍্যালেন্টাইনস ডে’র দিন অর্থাৎ 14 ই ফেব্রুয়ারি হবে নীল ও তৃণার গ্র‍্যান্ড রিসেপশন।  কিন্তু নীল ও তৃণার রিসেপশনের দিনে পুরুলিয়ার বিলাসবহুল রিসর্টে এনগেজমেন্ট ও রেজিস্ট্রি ম্যারেজ হতে চলেছে  টেলিটাউনের আরেক জনপ্রিয় জুটি রুদ্রজিৎ(Rudrajeet)ও প্রমিতা (Pramita)- র। ফলে মিডিয়া হাইপ দুই ভাগে ভাগ হয়ে যাওয়ার আশঙ্কা থাকছে দুই জুটির ক্ষেত্রেই। বিয়ের পর নীল ও তৃণা হানিমুনের জন্য গ্রীস রওনা হবেন বলে জানা গেছে।  নীল জানিয়েছেন, তৃণা তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মানুষ।  তৃণার মতো করে নীলকে কোনোদিন কেউ বোঝেনি। এমনকি নীলের অত্যধিক কথা বলার অভ্যাস তৈরি হয়েছে তৃণার জন্য।  নীল ও তৃণার এনগেজমেন্টের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এই মুহূর্তে জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে মুখ্য চরিত্র শ্যামার স্বামী নিখিলের ভূমিকায় অভিনয় করছেন।  তৃণা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য় গুনগুনের চরিত্রে।  কিছুদিন আগে তৃণা নববধূর সাজে সেজে একটি ভিডিও পোস্ট করেছিলেন।  নেটিজেনরা ভেবেছিলেন, নীল ও তৃণা হয়তো ‘সিক্রেট ওয়েডিং’ করলেন।  কিন্তু পরে তৃণা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান, এটি ‘খড়কুটো’ সিরিয়ালে তৃণা অভিনীত চরিত্র গুনগুনের বিয়ের দৃশ্য।  তবে নেটিজেনদের অনেকেই তৃণাকে জিজ্ঞাসা করেছেন, তাঁর ও নীলের বিয়ের ফুল কবে ফুটবে!  এবার সেই প্রশ্নেরও উত্তর দিয়েছেন তৃণা।  আপাতত নেটিজেনরা অপেক্ষা করছেন ফেব্রুয়ারি মাসে তৃণাকে বধূবেশে দেখার।

Related Articles

Back to top button