টলিউডবাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

বড়দিনে সুখবর, মা হতে চলেছেন তৃণা সাহা, খুব শীঘ্রই আসছে ‘লিটল গুনগুন’

Advertisement

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে প্রথমের সারিতেই আসে ‘খড়কুটো’র নাম! গুনগুন আর বাবিনের খুনসুটি, ঝগড়া, প্রেম, আর ভালোবাসা সবটাই উপভোগ করে মা কাকিমারা। তবে কয়েকসপ্তাহ ধরে এই ধারাবাহিকের টিআরপি ক্রমশ নিম্নমুখী। কারণ অন্য ধারাবাহিকের মতো গুনগুন ও বাবিনের মধ্যেও নিয়ে আসা হয়েছিল তৃতীয় ব্যক্তিকে। বাবিনের জীবনে আবির্ভাব ঘটেছিল তিন্নির। কিন্তু চিত্রনাট্যে এই দুই প্রিয় চরিত্রের মধ্যে তিন্নির অনাধিকার প্রবেশ না পসন্দ দর্শকদের। তাই এবার ধারাবাহিকের টিআরপি বাড়াতে ফের নতুন ট্যুইস্ট আনতে চলেছে পরিচালক মশাই।

খড়কুটো গল্পের নতুন মোচর আনতে বারংবার ধারাবাহিকে হাজির হয় নতুন নতুন চরিত্র। আর এবার বড়দিনে এক নতুন চরিত্রের আর্বিভাব হতে চলেছে ‘খড়কটো’ ধারাবাহিকে। আর নতুন চরিত্রের নাম ‘লিটল গুনগুন!’ সম্প্রতি স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষ থেকে তাদের সোশ্যাল মিডিয়া পেজে একটি প্রোমো পোস্ট করা হয়েছে। আর সেখানে দেখা যাচ্ছে ‘গুনগুন’ সান্তা ক্লজ সেজে বাড়ির প্রত্যেকের ঘরে ঘরে উপহার ভরা মোজা রেখে আসছে। কিন্তু নিজের ঘরে এসে ক্রেজিকে খুঁজে না পেয়ে একেবারে অবাক হয়ে যায় গুনগন। কিন্তু গুনগুনের বিছানায় রয়েছে ঝলমলে আলোয় রাখা একটা সারপ্রাইজ। সৌজন্য গুনগুনের জন্য রেখেছে একটা ছোট্ট পুতুল। যার গায়ে লেখা লিটল ‘গুনগুন!’

‘খড়কুটো’ ধারাবাহিকের এই প্রোমো ইতিমধ্যেই শোরগোল ফেলে দিয়েছে নেট দুনিয়াতে। সৌগুনের অনুগামীরা মনে করছেন এবার হয়তো গুনগুন হয়তো মা হতে চলেছে। আর সেই সুখবর বাবিন এভাবে দিয়েছে সকলকে। ধারাবাহিকে এই নতুন মোড় আসাতে তা কেউ ধরতে পারেনি। আর এতেই খুশিতে পাগল হয়েছে সৌগুন ফ্যানেরা। সোশ্যাল মিডিয়াতেই খুশিতে অনুগামীরা‘সৌগুন’কে ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই প্রমো। কিছুদিন আগে সৌগুন গোটা পরিবারের সাথে দার্জিলিংয়ে ছুটিও কাটাতে যায়! আর সেখান থেকে ফিরেই দর্শকদের সুখবর দেন টিভির প্রিয় জুটি। 

Related Articles

Back to top button