ভাইরাল & ভিডিও

Viral: ঘন জঙ্গলের মাঝে একে অপরের দিকে ফণা তুলে দাঁড়িয়ে তিন কিং কোবরা, মুহূর্তে ভাইরাল ভিডিও

নেটিজেনদের বক্তব্য তাদের মধ্যে কোন বড় মিটিং চলছে

Advertisement

সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন কতইনা ভিডিও ভাইরাল হতে থাকে। আমরা মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে দেখি কারো প্রতিভার ভিডিও জনমানুষের জনপ্রিয় হয়েছে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার দৌলতে। তবে শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতে মানুষের ভিডিও কি ভাইরাল হয়? সেরকম না, আমরা অনেক সময় দেখেছি সোশ্যাল মিডিয়াতে পশু পাখির ভিডিও সরীসৃপদের ভিডিও বেশ ভাইরাল হয়ে থাকে।

সেরকমই ঘটনা ঘটলো এবার। এবার সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, তিনটি সাপ একটি জঙ্গলের মধ্যে ফণা তুলে দাঁড়িয়ে একে অপরের মুখোমুখি। ইনস্টাগ্রামে ‘helicopter_yatra_’ প্রোফাইল থেকে এই ইনস্টাগ্রাম ভিডিওটি আপলোড করা হয়েছিল যা ইতিমধ্যেই হয়ে উঠেছে জনপ্রিয়। মুহুর্তের মধ্যে ইনস্টাগ্রামে এই ভিডিওতে ৭,৮০০ লাইক এসে গিয়েছে, যা সাধারণ যে কোন ভিডিওর ক্ষেত্রে অত্যন্ত বড় ব্যাপার।

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, তিনটে কিং কোবরা একে অপরের মুখোমুখি দাঁড়িয়ে রয়েছে। জঙ্গলের মধ্যে একে অপরের সাথে একটা বিরাট কম্পিটিশন শুরু করেছে তারা। তিনটে কিং কোবরা নিজেদের মাথা একেবারে উচু করে রেখেছে, তবে তারা একে অপরকে কিন্তু আক্রমণ করছে না। বরং তারা শান্তভাবে একে অপরের চলাফেরা পর্যবেক্ষণ করছে।

সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে উঠেছে। প্রচুর মানুষ এই ভিডিওর নিচে কমেন্ট করেছেন এবং নিজেদের রিঅ্যাকশন দিয়েছেন। অনেকে বলছেন, এই ভিডিওটিতে মনে হচ্ছে সাপেদের কোন বিরাট বড় মিটিং চলছে। অন্যদিকে আরেকজন লিখছেন, যাদের দেখে এখন শান্ত মনে হচ্ছে তারা কিন্তু একেবারেই শান্ত নয়। অনেকে আবার বলছেন, ঝড় আসার আগে যেরকম পরিবেশ শান্ত হয়ে যায়, অনেকটা সেরকমই হচ্ছে এই ভিডিওতে। নেটিজেনদের কমেন্টে ভরে গিয়েছে এই পোষ্টের কমেন্ট বক্স। চলুন দেখে নেওয়া যাক সেই ভিডিও।

Related Articles

Back to top button