ভাইরাল & ভিডিওবলিউডবিনোদন

VIRAL: আম্রপালি এবং নিরহুয়া সমস্ত সীমা অতিক্রম করেছে, রোমান্টিক ভিডিও দেখলে ছুটবে ঘাম

এই রোমান্টিক ভিডিওতে তাদের দুজনের একটি জবরদস্ত কেমিস্ট্রি আমরা দেখতে পেয়েছি

Advertisement

ভোজপুরি সিনেমা জগতের অত্যন্ত জনপ্রিয় তারকা দিনেশ লাল যাদব ওরফ নিরাহুয়া এবং ভোজপুরির অত্যন্ত বোল্ড অভিনেত্রী আম্রপালি দুবে-র এই কেমিস্ট্রি সবসময় সকলে বেশ পছন্দ করে থাকেন। তাদের দুজনের জুটির যে সমস্ত গান ইউটিউব এবং অন্যান্য মাধ্যমে রিলিজ করে সেই সব জায়গাতেই, এই ভিডিওগুলি অত্যন্ত জনপ্রিয় হয় এবং দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের এই কম্বিনেশন সকলের মন জিতে নেয়।

সম্প্রতি তাদের জুটির একটি নতুন ভোজপুরি গান “হোঠওয়া সে হোঠ মিলাপ” সম্প্রতি মুক্তি পেয়েছে ইউটিউবে। আর ইউটিউবে মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই এই রোমান্টিক গান এবং এই রোমান্টিক জুটির কেমিস্ট্রি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে প্রত্যেকটি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে। বেশ কিছু জায়গায় অত্যন্ত দ্রুত ভাইরাল হতে শুরু করেছে এই ভোজপুরি গান।

এই গানের ভিডিওতে আম্রপালি দুবে নিজের বোল্ড চরিত্রের মাধ্যমে সকলকে একেবারে চমকে দিয়েছেন। অন্যদিকে আবার নিরাহুয়া তার দুর্দান্ত নাচ এবং অভিনয়ের মাধ্যমে আম্রপালীর সঙ্গে একটি রোমান্টিক কেমিস্ট্রি তৈরি করেছেন। এই রোমান্টিক কেমিস্ট্রি এই গানটাকে আরো আকর্ষণীয় করে তুলেছে এবং সকলের মধ্যে এই গানটি আরো দ্রুত ছড়িয়ে পড়তে শুরু করেছে।

ইতিমধ্যেই এই গানটি ইউটিউবে ৩.৬ মিলিয়ন ভিউ কামিয়ে নিয়েছে মাত্র কয়েকদিনের মধ্যেই। এখনো পর্যন্ত এই গানের ভিডিওটিকে ৫৯ হাজার মানুষ লাইক করেছেন এবং প্রচুর মানুষ এই গানের ভিডিওতে কমেন্ট করেছেন এবং অনেকেই এই গানের ভিডিওটি নিজের কাছের মানুষদের সাথে শেয়ার করে নিয়েছেন। সকলের কাছেই এই ভিডিওটি হয়ে উঠেছে আকর্ষণীয় এবং নিরাহুয়া এবং আম্রপালি দুবের এই জুটি হয়ে উঠেছে জনপ্রিয়।

Related Articles

Back to top button