বলিউডবিনোদন

নীল পোশাকে সাহসিকতার সীমা ছাড়িয়ে গেলেন এই টিভি অভিনেত্রী, সুন্দর চেহারায় পাগল করলেন ভক্তদের

Advertisement

কণিকা মান বর্তমান প্রজন্মের কাছে পরিচিত মুখ। তিনি টেলিভিশন জগতের অন্যতম উঠতি অভিনেত্রী। ‘গুড্ডন তুম সে না হো পায়েগা’তে মুখ্য ভূমিকায় দেখা মিলেছে অভিনেত্রীর। টিকটক থেকেই সাধারণদের মাঝে এক বিপুল পরিচিতি পেয়েছিলেন তিনি। অবশ্য একাধিক পাঞ্জাবী ছবিতেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। ২৮ বছর বয়সেই তিনি অভিনেত্রী হিসাবে নিজের একটা আলাদা পরিচিতি সাধারণ দর্শকদের মাঝে বানিয়ে ফেলেছেন, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

বর্তমানের অভিনেত্রী হিসাবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় তিনি। সেকথা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা। যাবে। তিনি প্রায়ই নিজের একাধিক বোল্ড ছবি শেয়ার করে থাকেন নেটমাধ্যমে। পর্দায় বেশিরভাগ সময়ে ট্রাডিশনাল সাজে থাকলেও বাস্তবে তিনি খুবই সাহসী। নিজে প্রায়ই একাধিক সাহসী পোশাকে দেখা দেন। বলাই বাহুল্য, কণিকা মান বাস্তবে যথেষ্ট স্মার্ট একজন উঠতি অভিনেত্রী। যেকোনো ধরণের পোশাকের সাবলীল তিনি, তা তার হবেভাবেই স্পষ্ট হয়।

সম্প্রতি টেলিভিশন অভিনেত্রী কণিকা মান নীল পোশাকে নিজের একটি বোল্ড ছবি শেয়ার করেছে, যা দেখে মুগ্ধ নেটজনতার পাশাপাশি অভিনেত্রীর ভক্তমহলের একাংশ। গাঢ় নীল ডিপনেক, ক্রপটপে দেখা মিলেছে তার। সাথে মানানসই ঢিলেঢালা, ফর্মাল প্যান্টে ছিলেন তিনি। সাজ পূরণের জন্য খোলা চুলে, মানসনসই কানের দুলে ছিলেন কণিকা। নিজের হাত দুটোকে মাথার উপর তুলেই ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন অভিনেত্রী। এই মুহূর্তে তার এই ছবিই নীল ঢেউ তুলেছে তার ভক্তদের মনে, তা তাদের মন্তব্য দেখেই স্পষ্ট হয়েছে। উল্লেখ্য, জনপ্রিয় রিয়ালিটি শো ‘খাতরোকে খিলাড়ি সিজন ১২’র প্রতিযোগী তিনি। এই রিয়ালিটি শোয়ের মাধ্যমে যে সাধারণদের মাঝে অভিনেত্রীর পরিচয় যে আরো বেশ খানিকটা বেড়েছে, তা আর বলার অপেক্ষা রাখছে না।

Related Articles

Back to top button