বলিউডবিনোদন

বাঙালি ডিজাইনারের পোশাকে সেজে উঠছে বলিউড তারকারা

Advertisement
Advertisement

মুম্বাই : কলকাতার মানিকতলায় জন্ম এবং একজন বাঙালি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জি। ১৯৯৯ সাল থেকে তিনি ফ্যাশন ডিজাইনিং এর সাথে যুক্ত। “সব্যসাচী” লেবেলে তার ডিজাইনিং বাজারে প্রচলিত। সঞ্জয় লীলা বনসালির “ব্ল্যাক” ছবির মধ্য দিয়ে তিনি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন। যেটি তাকে ২০০৫ সালে জাতীয় পুরস্কার এনে দেয় “বেস্ট কস্টিউম ডিজাইনার ফর এ ফিচার ফিল্ম” বিভাগে। এছাড়াও তিনি বাবুল, লাগা চুনরি মে দাগ, গুজারিশ, ইংলিশ ভিংলিশ এর মত সিনেমায় কস্টিউম ডিজাইন করেন।

Advertisement
Advertisement

বলিউড তারকা ও খোলোয়াড়দের মতো হেভিওয়েটরা তাদের বিবাহতে সব্যসাচীর অসাধারণ কারিগরি পোশাকে সেজে উঠেন। রণবীর-দীপিকা এবং বিরাট-অনুষ্কা বিয়েতে পরার জন্য সব্যসাচী কালেকশন বেছে নেন। অনুষ্কা শর্মার সব্যসাচী ডিজাইনিং খুব পছন্দের। বিয়ের ব্লাশ লেহেঙ্গা ছাড়াও সম্প্রতি করবা চৌথে অনুষ্কাকে দেখা গেছে সব্যসাচীর লাল শাড়িতে।

Advertisement

দিওয়ালির সাজে বিরাট কোহলিকে দেখা যায় সব্যসাচীর তৈরি করা সাদা নেহেরু জ্যাকেট এবং কুর্তাতে। অনুষ্কা সেজে উঠেন বহুবর্ণ বিশিষ্ট সব্যসাচী লেহেঙ্গা ও সব্যসাচীর ম্যাচিং গহনাতে। লেহেঙ্গাটির বাজার মূল্য বর্তমানে ভারতীয় মুদ্রায় প্রায় এক লক্ষ ছাপ্পান্ন হাজার টাকা।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button