দেশনিউজ

হায়দ্রাবাদের পর রাজস্থানে ধর্ষণের শিকার এক স্কুল শিশু, গলায় বেল্ট দিয়ে খুন করলো ধর্ষকেরা

Advertisement

রাজস্থান : সম্প্রতি হায়দ্রাবাদে ২৬ বছরের পশু চিকিৎসকের ধর্ষণে এবং পুড়িয়ে মারার ঘটনায় সারা দেশ এবং প্রতিবাদ ও প্রতিশোধ নেওয়ায় সরব তখনও মানব সভ্যতার পাশবিকতা থেকে রক্ষা পেল কন্যাকূল। তেলেঙ্গানা ধর্ষণের রেশ কাটতে না কাটতেই যৌন পিপাসা তৃপ্ত করতে আবারও এক ঘটনার শিকার হল এক শিশু। যৌন লালসার কারণে রাজস্থানের ৬ বছরের এক স্কুল শিশুকে ধর্ষণ করে গলায় বেল্ট এর ফাঁস দিতে নৃশংসভাবে হত্যা করলো অপরাধীরা।

সূত্রের খবর শনিবার স্কুলের ক্রীড়াদিবসে. যোগদান দিতে স্কুল ড্রেস পরে বাড়ি থেকে বেরিয়েছিল ৬ বছরের এই শিশুটি। বেলা গড়িয়ে গেলেও স্কুল থেকে ফেরত না আসায় তার সন্ধানে বেরোন পরিবারের সদস্যরা। আত্মীয়ের বাড়ি থেকে শুরু করে সারা এলাকা তন্নতন্ন করে খুঁজে বেড়ালেও খোঁজ মেলেনি নাবালিকার। পরে রবিবার সকালে শিশুটির স্কুল থেকে আধ কিলোমিটার দূরে একটি ঝোপের মধ্যে স্কুল ইউনিফর্ম পরা অবস্থায় পাওয়া যায় শিশুটির রক্তাক্ত দেহ।

স্টেশন হাউস অফিসার বিজয় শঙ্কর শর্মা জানান যে, ৬ বছরের এই শিশুটির দেহ সাদাদ হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক তদন্তের ফলে চিকিৎসকেরা জানান যে প্রথমে শিশুটিকে ধর্ষন করা হয়েছে এবং পরে স্কুল ইউনিফর্মে পরা বেল্ট দিয়ে তাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। এই ঘটনায় পুলিশ অপরাধী খোঁজার জন্য তদন্তে নেমেছে।

Related Articles

Back to top button