দেশনিউজব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

বিমান ভাড়ার টিকিটে ৫৫৫৫ টাকার ছাড়! এখন আপনিও পারবেন বিজনেস ক্লাসে সফর করতে

এই অফারটি আপনার জন্য একটি দুর্দান্ত উপহার হিসেবে প্রমাণিত হতে পারে। এই সেলের মাধ্যমে এখন ইকোনমি ক্লাস ও বিজনেস ক্লাসে কম টাকায় ভ্রমণের সুযোগ পাবেন।

Advertisement
Advertisement

স্টার এয়ার ১৫ আগস্ট ফ্রিডম সেল ঘোষণা করেছে। আপনি যদি বিমানে সস্তায় ভ্রমণ করতে চান তবে এই অফারটি আপনার জন্য একটি দুর্দান্ত উপহার হিসেবে প্রমাণিত হতে পারে। এই সেলের মাধ্যমে এখন ইকোনমি ক্লাস ও বিজনেস ক্লাসে কম টাকায় ভ্রমণের সুযোগ পাবেন। এবার জেনে নেওয়া যাক অফারের পর টিকিটের ছাড় কতো হতে পারে?

Advertisement
Advertisement

ইকোনমি ও বিজনেস ক্লাসের টিকিটে দুর্দান্ত ছাড়

Advertisement

এই ফ্রিডম সেল অফারে যাত্রীরা ইকোনমি ও বিজনেস ক্লাসের টিকিটে পাচ্ছেন দুর্দান্ত ছাড়। এই সেলে আপনি 1,999 টাকা এবং 5555 টাকায় ইকোনমি ক্লাসের টিকিট পেতে পারেন। সেল চলাকালীন যাত্রীরা স্টার এয়ারের বিলাসবহুল বিজনেস ক্লাসের সুবিধা নিতে পারবেন। এতে লাক্সারি ক্লাস সহ আরামদায়ক আসন ও ব্যক্তিগত পরিষেবা পাবেন। এই সমস্ত পরিষেবা আপনার যাত্রাকে মসৃণ করতে সহায়তা করবে।

Advertisement
Advertisement

৬ আগস্ট থেকে ৩০ অক্টোবর পর্যন্ত দারুণ অফার

৬ আগস্ট থেকে ৩০ অক্টোবর পর্যন্ত ভ্রমণের জন্য থাকছে এই দারুণ অফার। আপনি যদি আজকাল আপনার ভ্রমণের পরিকল্পনা করে থাকেন এবং স্টার এয়ারের পরিষেবার সঙ্গে আরামদায়ক ফ্লাইটের অভিজ্ঞতা নিতে চান, তবে কম টাকায় ফ্লাইটে সাশ্রয়ী মূল্যে ভ্রমণ করার সুযোগ পাচ্ছেন। এই সুযোগ মধ্যবিত্ত ব্যক্তির জন্য উপহারের থেকে কম কিছু নয়।

Star Air offer on business class tickets

15 আগস্ট 2024 এর মধ্যে আপনার টিকিট বুক করতে হবে

এই অফারের সুবিধা নিতে হলে আপনাকে www.starair.in যেতে হবে এবং 15 আগস্ট 2024 এর মধ্যে আপনার টিকিট বুক করতে হবে। ফ্লাইটের আসন সংখ্যা সীমিত, তাই বিমান সংস্থাগুলি তাদের পছন্দের তারিখগুলিতে বুকিংয়ের জন্য অগ্রিম বুকিং দেওয়ার পরামর্শ দিয়েছে। স্টার এয়ারের কমার্শিয়াল ভাইস প্রেসিডেন্ট মনু আনন্দ মিডিয়াকে এ ব্যাপারে জানিয়েছেন, ‘আমাদের গ্রাহকদের জন্য স্বাধীনতা দিবসের ফ্রিডম সেল চালু করতে পেরে আমরা আনন্দিত। এই বিক্রয়টি ভারতের ইতিহাসে এই গুরুত্বপূর্ণ দিনটি উদযাপনের এবং আমাদের যাত্রীদের নেটওয়ার্কের মাধ্যমে সাশ্রয়ী মূল্যের, আরামদায়ক ভ্রমণের সুযোগ প্রদানের উপায়।’

Related Articles

Back to top button