জীবনযাপনজ্যোতিষ

Navratri Vastu Tips: নবরাত্রির এই নয় দিন মেনে চলুন এই বাস্তু টোটকা, আপনার বড়লোক হওয়া আটকাতে পারবে না কেউ

আপনি যদি এই ৯ দিন এই নির্দিষ্ট নিয়ম মানতে পারেন তাহলে আপনার বাকি জীবন খুব স্বাচ্ছন্দ্যে কাটবে

Advertisement

নবরাত্রীর সময় যদি আপনি সোনা কিংবা রুপো কেনেন, তাহলে আপনার জন্য বিষয়টা অত্যন্ত শুভ হতে চলেছে। নবরাত্রিতে এমন অনেক নিয়ম আছে যেগুলো পালন করলে কিন্তু আপনার বাড়িতে কোনদিন অর্থের অভাব হবে না। মুদ্রায় লক্ষ্মী বা গণেশের ছবি থাকলে, সেটা আরো শুভ। এরকম কয়েন যদি আপনার কাছে থাকে, অথবা আপনি কোথাও কিনতে পারেন, তাহলে সেটা কিনে আপনার ব্যাগ অথবা মানিব্যাগে রাখুন। তাহলে দেখবেন নবরাত্রির পরেই, আপনার সুদিন ফিরে এসেছে।

নবরাত্রিতে আরো কিছু নিয়ম পালন করা যেতে পারে যেগুলো আপনার জন্য শুভ হতে চলেছে। এর মধ্যে অন্যতম হলো বাড়ির প্রধান দরজায় স্বস্তিক চিহ্ন আঁকা। হিন্দু শাস্ত্র অনুসারে, যদি আপনি বাড়ির দরজায় স্বস্তিক চিহ্ন আঁকেন তাহলে সেটা অত্যন্ত শুভ মনে করা হয়। জীবনের সকল দুঃখ দূর করে এবং রোগ নিরাময় করে এই স্বস্তিক। পাশাপাশি, যদি পদ্মের উপরে বসে থাকা দেবী লক্ষ্মীর প্রতিমা কিনতে পারেন তাহলে এই সময়ে আপনার আর্থিক উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে ব্যাপকভাবে।

নবরাত্রির শুভ তিথিতে, যদি আপনি বাড়িতে তুলসী গাছ লাগান, তাহলে সংসারে সকলের মঙ্গল হবে। সকল নেতিবাচক শক্তি দূর হবে এবং আর্থিক বৃদ্ধি ঘটবে। কলা গাছ ঘরে আনা অত্যন্ত শুভ এই সময়। নবরাত্রির শুভ সময়তে বাড়িতে কলাগাছ এনে রোপন করাটা খুব শুভ। প্রতি বৃহস্পতিবার করে এই গাছের গোড়ায় দুধ দিলে, দ্বিগুণ উপকার মিলবে।

Related Articles

Back to top button