Today Trending Newsক্রিকেটখেলা

দুবাইয়ে ধোনির সাথে ক্রিসমাস উদযাপন ঋষভ পন্থের, দেখুন ভিডিও

Advertisement
Advertisement

মাঠে তাকে  ধীরে ধীরে ধোনির সাথে তুলনা করা যেতে পারে, হয়তো বা বেশিও প্রত্যাশা করা যেতে পারে কিন্তু মাঠের বাইরে ঋষভ পন্থের সাথে প্রাক্তন ভারতীয় অধিনায়কের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে।ক্রিসমাস উপলক্ষে এই তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যানকে ধোনি এবং তার বন্ধুদের সাথে দুবাইতে ক্রিসমাস পালন করতে দেখা গেল।

Advertisement
Advertisement

ধোনির এক ফ্যান অ্যাকাউন্টে একটি ভিডিও এবং বেশ কয়েকটি ছবি প্রকাশিত হয়েছে যাতে ঋষভকে ঝাড়খণ্ডের খেলোয়াড়ের সাথে অনুষ্ঠান উপভোগ করতে দেখা গেছে। ঋষভকে ইতিমধ্যে ধোনির জায়গা নিতে দেখা গেলেও কিছু অসামঞ্জস্যতার কারণে তিনি টেস্টে ঋদ্ধিমান সাহার কাছে নিজের জায়গা হারিয়েছেন।কিন্তু ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তাকে পুরনো ফর্মে ফিরতে দেখা গেছে।তবে উইকেট রক্ষার দক্ষতার বিষয়ে যতটুকু প্রয়োজন, সেখানে অনেক কিছু করার দরকার আছে।শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের জন্য ভারতের দল বেছে নেওয়ার পরে প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ বলেন।

Advertisement

আরও পড়ুন : ব্যাট করতে নেমে মাইকেল জ্যাকসনের নাচের ভঙ্গিতে পাওয়া গেল ম্যাথু ওয়েডকে

Advertisement
Advertisement

তিনি বলেন, “পন্থকে তার কিপিং দক্ষতা বাড়াতে হবে।আমাদের তাকে নিয়ে উইকেট কিপিং কোচের অধীনে কাজ করতে হবে।”
তিনি ইতিমধ্যে অধিনায়ক কোহলির সমর্থন পেয়ে গেছেন এই বিষয়ে। পন্থকে নিয়ে কোহলি বলেছেন, “আমরা ঋষভের যোগ্যতায় বিশ্বাসী।আপনারা যদি বলেন যে কঠোর পরিশ্রম করা প্লেয়ারের দায়িত্ব তাতে আমি একমত।কিন্তু আমি মনে করি সবার প্রত্যাশা মেটানোর জন্য খেলোয়াড়কে কিছুটা জায়গা দেওয়া প্রয়োজন। তিনি যদি কোনও সুযোগ মিস করে থাকেন তারমানে এই না স্টেডিয়ামে দর্শকরা ধোনি ধোনি করে চিৎকার করবেন।”

Related Articles

Back to top button