Today Trending Newsদেশনিউজ

‘পেট্রোল ও ডিজেল প্ৰস্তুত রাখুন, নির্দেশ পেলেই সব জ্বালিয়ে দেবেন’ কংগ্রেস নেতার বক্তব্যে চাঞ্চল্য

Advertisement
Advertisement

‘পেট্রোল ও ডিজেল প্ৰস্তুত রাখুন, নির্দেশ পেলেই সব জ্বালিয়ে দেবেন’ ঠিক এমনই নির্দেশ দিলেন ওড়িশার এক প্রবীণ কংগ্রেস নেতা। ওড়িশার নবরঙ্গপুর জেলায় কংগ্রেসের ডাকা ১২ ঘন্টা ধর্মঘট ও বন্ধের সময় দলীয় কর্মীদের উদ্দেশ্যে এই বার্তা দেন ওই প্রবীণ কংগ্রেস নেতা। ওড়িশার নবরঙ্গপুরে একটি ধর্ষণ ও হত্যা মামলায় পুলিশের নিষ্ক্রিয়তার প্রতিবাদ করে আজ ১২ ঘন্টার ধর্মঘট ও বন্ধের ডাক দিয়েছে কংগ্রেস।

Advertisement
Advertisement

সেখানেই একটি ভিডিওতে দেখা গেছে, বন্ধের সময় দলীয় কর্মীদের পেট্রল ও ডিজেল ঢেলে আগুন জ্বালানোর জন্য নির্দেশ দিচ্ছেন প্রাক্তন ওই সাংসদ প্রদীপ মাঝি। ভিডিওটিতে দেখা গেছে, প্রদীপ মাঝি ফোনে কাউকে নির্দেশ দিচ্ছেন, ‘পেট্রোল এবং ডিজেল প্রস্তুত রাখুন। যখনই নির্দেশ পাবেন তখনই আগুন জ্বলিয়ে দেবেন, তারপর দেখা যাবে কি হয়।’ ভিডিওটি স্থানীয় নিউজ চ্যানেলগুলিতে প্রচার করা হয়।

Advertisement

আরও পড়ুন : ‘মানসিক ভারসাম্য হারিয়েছেন মমতা’, মুখ্যমন্ত্রীকে আক্রমণ বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়ের

Advertisement
Advertisement

গত ১৪ই ডিসেম্বর ওড়িশার নবরঙ্গপুরে একটি নাবালিকা মেয়েকে ধর্ষণ ও খুন করা হয়। তারপর থেকেই অভিযুক্তরা পলাতক। পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে বিরোধী কংগ্রেস বৃহস্পতিবার নবরঙ্গপুরে ১২ ঘন্টার বন্ধ ও ধর্মঘট ডাকে। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ওই কংগ্রেস সাংসদ বলেন, ‘উপজাতি অধ্যুষিত এই জেলায় নিরীহ মেয়েদের ধর্ষণ ও হত্যার বিষয়ে সরকার যখন কোনো প্রতিক্রিয়া দেখায় না তখন আমাদের নেতাজি সুভাষ চন্দ্র বসু নীতিই গ্রহণ করতে হবে।

‘নাবালিকাকে ধর্ষণ ও হত্যার পরে ১৩ দিন কেটে গেলেও পুলিশ এখনো ময়না তদন্ত রিপোর্ট দিতে পারেনি। ডাক্তার, স্বরাষ্ট্রবিভাগ ও সরকার কী করছে?’ প্রশ্ন তোলেন তিনি। এদিকে নবরঙ্গপুরে বিজেডির সাংসদ রমেশ মাঝি কংগ্রেস নেতার বিরুদ্ধে সহিংসতার অভিযোগ এনেছেন। বিজেডি সাংসদ বলেন, ‘পুলিশ ধর্ষণ ও হত্যা মামলার তদন্ত করছে এবং শীঘ্রই ময়না তদন্তের রিপোর্ট পাওয়া যাবে।’

Related Articles

Back to top button