Today Trending Newsদেশনিউজ

বিকেল থেকে রাজ্যে বৃষ্টি, আগামীকাল কেমন থাকবে আকাশ, জানাল হাওয়া অফিস

Advertisement

আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী সোমবার থেকে বৃষ্টিতে ভিজেছে শহর। মঙ্গলবার, ভারী ও মাঝারি বর্ষণ হয়েছে কলকাতা সহ দক্ষিণবঙ্গের জেলাগুলোতে। তবে বুধবার সকাল থেকে আবহাওয়া মোটামুটি পরিষ্কার ছিল। রোদ ঝলমলে পরিষ্কার আকাশ দেখে মনে করা হয়েছিল যে এবার হয়তো বৃষ্টির হাত থেকে রক্ষা পাবে পশ্চিমবঙ্গের বাসিন্দারা। সেই ধারণা ভুল প্রমাণ করে বেলা গড়াতেই দেখা গেল মেঘের ভ্রুকুটি। সেই সঙ্গে আলিপুর আবহাওয়া দপ্তরের পূর্বাভাস দুশ্চিন্তা বাড়াবে বাঙালির।

আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে জানানো হয়েছে, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মেঘলা হবে আকাশ। বিকেলের দিকে বৃষ্টিপাতের সম্ভাবনাও রয়েছে। কলকাতা শহর ও শহর সংলগ্ন এলাকায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর। হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের আশঙ্কা রয়েছে দক্ষিণবঙ্গে। শুধু তাই নয়, উপকূলীয় জেলাগুলোতে শিলাবৃষ্টির সম্ভাবনার কথা জানিয়েছে আবহাওয়া অফিস।

আরও পড়ুন : ‘দিল্লীর পরিস্থিতি সামাল দিতে দ্রুত সেনা নামানো প্রয়োজন’, অমিত শাহকে চিঠি কেজরিওয়ালের

একইসঙ্গে উত্তরবঙ্গের পার্বত্য অঞ্চলের জেলাগুলোতেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে আগামীকাল বৃহস্পতিবার সকাল থেকে আকাশ পরিষ্কার হতে শুরু করবে। ওইদিন দুপুর থেকে রাজ্যের আবহাওয়া শুষ্ক হতে শুরু করবে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর।

Related Articles

Back to top button