Today Trending Newsদেশনিউজ

করোনা ভাইরাস : সারা ভারতে আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৩৪

Advertisement
Advertisement

করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে দিন দিন। শনিবার আরও তিনজন করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গেছে। লাদাখের দুজন ও তামিলনাড়ুর এক বাসিন্দা করোনায় আক্রান্ত হওয়ায় ৩১ থেকে বেড়ে আজ করোনায় আক্রান্তের সংখ্যা হয়েছে ৩৪। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জম্মু কাশ্মীর ও লাদাখের চার জেলার প্রাথমিক স্কুলগুলি দুসপ্তাহ বন্ধ রাখা হবে।

Advertisement
Advertisement

পাঞ্জাবের হোশিয়ারপুরে দুই ইতালিয় পর্যটককে করোনা আক্রান্ত ভেবে হাসপাতালে করেনটাইন করে রাখা হয়েছে। জম্মু-কাশ্মীর ও লাদাখে আক্রন্ত সন্দেহে হাসপাতালে আসেন দুজন,তবে তাদের পরীক্ষার পর বাড়িতে পাঠানো হয়েছে বাড়িতে এমনটাই জানা গেছে।

Advertisement

আরও পড়ুন : বাংলার পর পাঞ্জাব, প্রাথমিক পরীক্ষায় দু’জনের শরীরে মিলল ভাইরাস

Advertisement
Advertisement

গুজবে যাতে মানুষ আতঙ্কিত হয়ে না পড়ে তার জন্য প্রধানমন্ত্রী অনেক পরামর্শ দিয়েছেন। পরিস্থিতি যাতে নিয়ন্ত্রণের বাইরে না যায় তাই বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর, স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধনের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বৈঠকে বসেন। সংক্রমণ হাত থেকে বাঁচতে সংকটময় পরিস্থিতিতে দ্রুত জমি চিহ্নিত করে করেন্টাইন সেন্টারের ব্যবস্থা করার ও হাসপাতালগুলিকে প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

স্বাস্থ্য মন্ত্রকের বিশেষ সচিব সঞ্জীব কুমার জানিয়েছেন ক্রমশ বাড়ছে আক্রান্তের সংখ্যা তবে আক্রান্তরা বিদেশ থেকে আগত। ইরানে আটকে থাকা ভারতীয়দের ফিরিয়ে আনতে হবে তবে তার আগে জরুরী তাদের পরীক্ষা।

Related Articles

Back to top button