বলিউডবিনোদন

লকডাউনে প্রিয় ঘোড়াকে নিজহাতে খাওয়ালেন সলমান খান

Advertisement
Advertisement

কৌশিক পোল্ল্যে: লকডাউন চলছে সারাদেশে বা বলা চলে সারাবিশ্বে। শেষ কবে হবে তার কোনো নিশ্চয়তা নেই। সকলেই বাড়িতে বসে নানান কাজে নিজেদের ব্যস্ত রাখার চেষ্টা করছেন, তবু সময় যেন কিছুতেই কাটতে চায় না। সোশ্যাল মিডিয়ার একঘেয়ে নিউজ ফিডে বিরক্তি লাগছে? তাহলে চলুন একসঙ্গে দেখে নিই একটি মজাদার ভিডিও।

Advertisement
Advertisement

ঘাস হাতে দাঁড়িয়ে সলমান খান। তার প্রিয় পোষ্য ঘোড়াকে পরম আদরে তৃপ্তিভরে খাইয়ে দিচ্ছেন নিজের হাতে। আপনি ভাবছেন এ আর নতুন কি! এরকম ভিডিও তো আখচার দেখা যায়, কিন্তু ট্যুইস্ট তো সেখানেই, ওই ঘাসগুলি নিজেও খানিক চিবোচ্ছেন ভাইজান, অর্থাৎ একই খাবারে প্রাতঃরাশ সারছেন মালিক ও পোষ্য যা দেখতে কিন্তু বেশ মজাদার। এই ভিডিও দেখেই রীতিমতো হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা। মজাচ্ছলে নানারকম মন্তব্যে ভরে উঠেছে কমেন্টবক্স। ছোট্ট ভিডিয়োটি ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যেই যা বেশ খানিকটা হাসির খোরাক জুগিয়েছে ইউজারদের।

Advertisement

Advertisement
Advertisement

এসব খুনসুটি ছাড়াও দেশের দুরবস্থায় পাশে দাঁড়িয়ে ভাইজান। না, কোনো তহবিলেই দান করেননি অর্থ, তবে যা করেছেন তা গরিব ও অসহায় মানুষদের জন্য সত্যিই কল্যানমূলক। ২৫ হাজার মানুষের প্রতিদিনের অন্নসংস্থান থেকে শুরু করে আরও ২৩ হাজার মানুষের মাসিক মাইনেরও ব্যবস্থা করে দিয়েছেন বলিউডের দাবাং। নিজের মহৎ কাজের মাধ্যমে এই কদিনেই খবরের শীর্ষে উঠে এসেছেন তিনি। দিলদার হিসেবে বলিপাড়ার তার সুখ্যাতি তো ছিলই এবার গোটা দেশ জানল তার মহানুভবতার কথা। এখন দেখুন সলমানের সেই মজাদার ভিডিওটি, নীচের পোস্টে ক্লিক করে।

Related Articles

Back to top button