টলিউডবিনোদন

ছোট্ট কুকুরকে আদর করে কোলে তুলে নিলেন শ্রীলেখা মিত্র, নাম দিলেন ‘নতুন বন্ধু’

Advertisement
Advertisement

কৌশিক পোল্ল্যে: পথঘাটের অসহায় কুকুরদের মুখে খাবার তুলে দিয়ে তাদের সাহায্যে এগিয়ে এসেছেন নব্বইয়ের কিংবদন্তী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যালে সেই সমস্ত ছবি হয়েছে ভাইরাল। অভিনেত্রীর অভিনব প্রচেষ্টায় মুগ্ধ নেটাগরিকরা, কমেন্টবক্সে উপছে পড়ছে শুভেচ্ছাবার্তা। লকডাউনে চারপেয়ে প্রাণীগুলোর জন্য সত্যি এবার ভেবে দেখা দরকার।

Advertisement
Advertisement

রাস্তায় ঘোরাফেরা করা কিংবা পাড়ায় পাহাড়া দেওয়া স্ট্রীট ডগসদের একমাত্র ভরসা মানুষের ফেলে দেওয়া উচ্ছিষ্ট খাবার, লকডাউনে সেটুকুও জুটছে না যেহেতু সকলেই গৃহবন্দি এবং এই দুর্দিনে কেউ খাবার ফেলে নষ্ট করতে রাজি নন। তাহলে ওই নিরীহ প্রাণীগুলির কি হবে? ওরা নিঃসন্দেহে মানুষের উপকার করে, কিন্তু খিদে পেলে তা বলে প্রকাশ করতে অসমর্থ।

Advertisement

এই সমস্ত কুকুরদের কথা চিন্তা করেছেন অনেকেই, বহু সরকারি ও বেসরকারি উদ্যোগে এদের খাওয়ানোর ব্যবস্থা করা হয়েছে। সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী একজন কুকুরপ্রেমী মানুষ একথা কারোরই অজানা নয়, তার বাড়িতেও রয়েছে দুই প্রিয় পোষ্য। অভিনেত্রী শ্রীলেখাকেও দেখা গেল এদের ত্রাতারূপে।

Advertisement
Advertisement

সদ্যই পোস্ট করা ছবিতে তাকে রাতের আঁধারে রাস্তায় দেখা গেল। তার কোলে রয়েছেন দুই ছোট্ট কুকুরছানা, যারা পরম তৃপ্তিতে শ্রীলেখার কোলে ঘুমিয়ে রয়েছেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখলেন ‘নতুন বন্ধু’। এর আগেও নিজের বাড়ির সামনে বহু পথকুকুরদের খেতে দিয়ে এই দুর্দিনে তাদের পাশে দাঁড়িয়ে অনবরত সাহায্য করে চলেছেন তিনি।

Related Articles

Back to top button