বলিউডবিনোদন

লকডাউনে ঘরে বসে কোহলির সাথে মজার ভিডিও করে ভাইরাল হলেন অনুষ্কা শর্মা

Advertisement
Advertisement

কৌশিক পোল্ল্যে: ভারতে লকডাউনের সময়সীমা আরও ১৯ দিনের জন্য বৃদ্ধি করা হয়েছে, কাজেই গৃহবন্দি থাকা ছাড়া অন্য কোনো উপায় নেই। এই মুহূর্তে সবচেয়ে কঠিন কাজ সময় কাটানোর রসদ খোঁজা, সেলেব থেকে সাধারন মানুষ সকলেই সোশ্যাল মিডিয়ায় নানারকম ট্রেন্ড ফলো করে সময় কাটাচ্ছেন ঠিকই কিন্তু এভাবে কতদিন চলবে তার কোনো ইয়ত্তা নেই।

Advertisement
Advertisement

বলিউডের হট সেলেব দম্পতি বিরাট-অনুষ্কা একে অপরে মজে রয়েছেন বেশ। তাদের সারাদিনের খুঁটিনাটি শেয়ার করে নিচ্ছেন ভক্তদের সঙ্গে। ভারতবর্ষে ইনস্টাগ্রামের নিরিখে প্রথম নামটিই বিরাটের, তার ফলোয়ার্সের সংখ্যাই এদেশে সবচেয়ে বেশি, অনুষ্কাও কিছু কম যাননা, এই তালিকার প্রথম দশ জনেই রয়েছেন তিনি।

Advertisement

সদ্য ইনস্টাতে একটি মজার ভিডিও শেয়ার করলেন তারা, যেখানে দুজনেই বেশ খোশমেজাজে। অনুষ্কা বিরাটকে মজাচ্ছলে হুকুম করছেন, ‘বিরাট ছক্কা মার’ আর তার প্রত্ত্যুতরে কিছু না বলেই বিরাট শুধু মুখ বাঁকালেন। এরকম মজাদার ছবি ও ভিডিও তারা প্রায়শই পোস্ট করে থাকেন। দেশের এই গম্ভীর পরিস্থিতিতে সাধারন মানুষকে একটু আনন্দ দিতেই তাদের এই ছোট্ট প্রয়াস।

Advertisement
Advertisement

এবছর করোনার জেরেই অনিশ্চয়তায় রয়ে গেল এদেশের অন্তর্দেশীয় আইপিএল। সিজন তেরো কি তবে সত্যিই আনলাকি হিসেবে প্রমানিত হল সকলের জন্য! উল্লেখ্য ‘রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর’ টিমটির অধিনায়কের দায়িত্ব পালন করেন বিরাট। এক মারন ভাইরাসের কারনে এবারের আইপিএল এর উন্মাদনা বোধহয় অধরাই থেকে গেল। এখন দেখুন বিরাট অনুষ্কার সেই মজাদার ভিডিওটি শুধুমাত্র নিজের পোস্টে ক্লিক করে।

Related Articles

Back to top button