বলিউডবিনোদন

করোনা ঠেকাতে নতুন দিশা, দেশের স্বার্থে নিজের হোটেলটি ছেড়ে দিলেন আয়েশা টাকিয়া

Advertisement

কৌশিক পোল্ল্যে: করোনা মোকাবিলায় কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে গড়ে তোলার জন্য দক্ষিন মুম্বাইয়ে নিজের বিলাসবহুল হোটেলটি বিএমসি এর হাতে তুলে দিলেন অভিনেত্রী আয়শা টাকিয়া। দেশের স্বার্থে তার এই মহান উদ্যোগে কুর্নিশ জানিয়েছেন সকলেই। এর আগেই অভিনেতা শাহরুখ খান ও সোনু সুদ একইভাবে এগিয়ে আসেন, এই প্রথম কোনো অভিনেত্রী করোনার কারনে তার হোটেল ছাড়লেন।

ভারতে করোনার মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে মুম্বাই, পিছনে ছুটছে দিল্লি ও মধ্যপ্রদেশ, আমাদের গঙ্গাপাড়ের কলকাতা তুলনামূলক নিরাপদ, তবে রাজ্যের চার জেলা ঘোষিত হয়েছে হটস্পট হিসেবে। এমত অবস্থায় মুম্বাইবাসীদের অবস্থা কতখানি দুর্বিসহ হয়ে উঠেছে তার প্রমান সদ্য ঘটে যাওয়া বান্দ্রা রেল স্টেশনের ঘটনাই বলে দিয়েছে, এককথায় মুম্বাই ছেড়ে পালাতে চান সকলেই।

মুম্বাইয়ে বাড়তে থাকা করোনা আক্রান্তের কথা মাথায় রেখে উপযুক্ত ব্যবস্থায় তৎপর উদ্ভব ঠাকরে সরকার, তবুও জনবহুল মায়ানগরীতে কোয়ারেন্টাইন সেন্টারের জোগান দেওয়া মুখের কথা নয়, কাজেই হিমশিম খাচ্ছে প্রশাসন।

বলিদুনিয়ার তারকারা এসময় যথাসাধ্য দানধ্যান করে সুহৃদয়ের পরিচয় দিয়েছেন যথেষ্ট, এক্ষেত্রেও এগিয়ে খান, বচ্চন ও কাপুরেরা। বাকি সবাই কমবেশি অনুদান দিয়ে দেশকে কোনো না কোনোভাবে সাহায্য করে চলেছেন। আয়শা ও তার স্বামী ফারহান আজমি বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই খুশিমনে নিজেদের হোটেলটি ছেড়ে দিলেন করোনা আক্রান্তের সেবায়।

Related Articles

Back to top button