বলিউডবিনোদন

বালিশ দিয়ে ঢাকলেন শরীর, তমন্না ভাটিয়ার উষ্ণ ছবিতে শরগোল নেটপাড়ায়

Advertisement
Advertisement

কৌশিক পোল্ল্যে: শরীরে ঢাকা রয়েছে একটি মাত্র বালিশ, আর বাকিটুকু উন্মুক্ত। এমনই নয়া অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন অভিনেত্রী তমন্না ভাটিয়া। তবে শুধু বালিশ বললে ভুল বলা হবে, হুবহু বালিশের মতো ডিজাইনের একটি আউটফিটে সাজলেন তমন্না। এ যেন ফ্যাশনের ট্রেন্ডিংয়ে এক দিগন্ত আবিষ্কারের মতোই চমকপ্রদ।

Advertisement
Advertisement

বিশেষ পোশাক পরিহিত এই ছবিতে লক্ষনীয় তার অনুরাগীদের উচ্ছাস। অভিনবত্বের কারনেই ছবিটি দ্রুত চলে যায় ভাইরালের তালিকায়। যদিও সুন্দরী তনয়া তমন্নার কাছে এবিষয়টি নতুন কিছু নয়। প্রায়শই নতুন কিছু প্রয়োগে দর্শকদের প্রংশসা কুড়িয়ে নেন ‘হিম্মতবালে’ অভিনেত্রী।

Advertisement

দক্ষিন ভারতে জনপ্রিয়তার শীর্ষে থাকা ইন্ডাস্ট্রির প্রথম সারির এই অভিনেত্রী এরপর কাজ করতে আসেন বলিউডে। পরপর বেশ কয়েকটি ছবি করে মুম্বাই নগরীতেও পাকাপাকি জায়গা করে নিতে সক্ষম রূপের অপ্সরা। বাহুবলীর সাফল্য তাকে রাতারাতি খ্যাতির শিখরে পৌঁছে দেয় দুই ইন্ডাস্ট্রিতেই। সিনেমহলে তার গুরুত্ব বাড়ে এবং এই ছবির জন্যই জাতীয় ফিল্ম পুরষ্কারের বিশেষ সম্মানে তিনি ভূষিত হন।

Advertisement
Advertisement

সিনেমার পাশাপাশি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তিনি কতখানি জনপ্রিয়, সেটি তার ছবি ভাইরাল হওয়ার থেকে সহজেই অনুমান করা যায়, বিশেষত ইনস্টাগ্রামে তার প্রতিটি পোস্টই নজর কাড়ে ফলোয়ার্সদের। সকলের সঙ্গে সদ্ভাব রেখে চলায় দক্ষিনী সুপারস্টার অভিনেত্রী অনুষ্কা শেট্টি, এবং কাজল আগরওয়ালের সঙ্গে তার যথেষ্ট সুসম্পর্ক রয়েছে, সিনেমাতেও সহ অভিনেতাদের তার সুদৃঢ় রসায়ন সেকথারই ইঙ্গিত দেয়। তমন্না ভাটিয়ার সেই হট ছবিটি দেখে নিতে এখনি নীচের পোস্টটি লক্ষ্য করুন।

 

View this post on Instagram

 

A post shared by Tamannaah Bhatia (@tamannaahspeaks) on

Related Articles

Back to top button