বলিউডবিনোদন

আজ শেষকৃত্য সম্পন্ন হবে অভিনেতার, পাটনা থেকে মুম্বাইতে পৌঁছলো সুশান্তের পরিবার

Advertisement
Advertisement

কাল দুপুরের পরে থেকে অভিনেতার সুশান্তের মৃত্যুর খবর সারা ভারতবাসীকে নাড়িয়ে দিয়েছিল। মাত্র ৩৪  বছর বয়সে চলে গেলেন প্রতিবাবান অভিনেতা। তিনি মুম্বাইয়ের বান্দ্রার মাউন্ট ব্ল্যান্স আপার্টমেন্টের ছয় তোলাতে থাকতেন। আর সেখানেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন অভিনেতা। গত ৬ মাস ধরেই তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। তাঁর মৃতদেহ ময়না তদন্ত করা হয়েছে কুপার হাসপাতাল মুম্বাইয়ে।

Advertisement
Advertisement

সেই রিপোর্টে উঠে এসেছে ‘হ্যাংগিং’-র জন্যই মৃত্যু ঘটেছে। কি কারণে তিনি এই আত্মহত্যার পথ বেছে নিলেন তা অজানা। তবে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। আজ মুম্বাইতে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। তাঁর পরিবারের লোকেরা পাটনা থেকে মুম্বাইতে এসে পৌঁছেছেন। কিন্তু এই করোনা ভাইরাসের জন্য নির্দিষ্ট সংখ্যক পরিবারের সদস্যরাই শেষ যাত্রায় উপস্থিত হতে পারবেন। আর বাকিদের নিঃশব্দেই বিদায় জানাতে হবে তাদের প্রিয় ছেলেকে।

Advertisement

পবিত্র রিস্তা’ ধারাবাহিক হোক কিংবা ‘ছিঁছোড়ে’ সিনেমা সবেতেই তার ভুবন ভুলানো হাসি ও সাবলীল অভিনয় কাত করেছিল দর্শকদের। মাঝগগনের ক্যারিয়ার ফেলে কর্পূরের মত উবে গেলেন এই দক্ষ অভিনেতা। শুধু বলিউডের সেলেবরাই নয়, ক্রিকেটার থেকে রাজনীতিবিদরা সবাই তাকে নিয়ে মন্তব্য করেছেন। আর সাথে তাঁর অনুরাগীদের পোস্টে সোশ্যাল মিডিয়া ভরে গেছে। কেউই বিশ্বাস করতে পারছে না, কেন তিনি এমন করলেন? কেন নিজের সেই ৫০ টি স্বপ্ন আর পূরণ করলেন না? সবটাই অজানা রয়ে গেল।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button