টেক বার্তা

মধ্যবিত্তের জন্য সেরা বাইক, Bajaj-এর সবচেয়ে শক্তিশালী বাইকটি নিয়ে আসুন মাত্র ৭০,০০০ টাকায়

Advertisement
Advertisement

আপনি যদি সেরা মাইলেজ যুক্ত বাইকের সন্ধানে তাহলে এই খবরটি আপনার কাজে লাগতে পারে। এখানে আমরা আপনাকে এমন একটি বাইক সম্পর্কে বলব যা প্রতি লিটারে ৭০ কিলোমিটারের বেশি রেঞ্জ দেবে। এছাড়া এর দাম ৮০ হাজার টাকারও কম। আমরা এখানে যে মোটরসাইকেলের কথা বলছি তার নাম বাজাজ প্লাটিনা ১১০ এবিএস। এতে রয়েছে শক্তিশালী ১১৫.৪৫ সিসি পেট্রল ইঞ্জিন, যা ভালো পাওয়ার ও টর্ক উৎপন্ন করে।

Advertisement
Advertisement

রেঞ্জের দিক থেকে কোম্পানির দাবি, এটি ১ লিটার পেট্রলে ৭০ কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম। অর্থাৎ এই বাইকটি কিনে আপনি আপনার খরচ কমাতে পারবেন। বাজাজের এই মোটরসাইকেলে নিরাপত্তার জন্য রয়েছে অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম। এই বাইকটির সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল এর চমৎকার মাইলেজ এবং কিছু আধুনিক প্রযুক্ত প্রদান করা হয়েছে কোম্পানির পক্ষ থেকে। এবার দেখে নেওয়া যাক এর দাম।

Advertisement

Bajaj platina abs

Advertisement
Advertisement

দামের কথা বলতে গেলে বাজাজ প্লাটিনা ১১০ এবিএসের বর্তমান দাম মাত্র ৭২২২৪ টাকা (এক্স-শোরুম)। বাইকের সঙ্গে অফারও দিয়ে থাকে প্রতিষ্ঠানটি। গ্রাহকরা এই গাড়িটি কেনার সময় এসবিআই কার্ডের সাহায্যে ৩৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। তবে এই অফারটির সুবিধা নিতে আপনাকে এসবিআই কার্ড থেকে পিনল্যাব পিওএস-এ একবার পুরো পেমেন্ট করতে হবে।

আপনি যদি এই দামটি খুব বেশি বলে মনে করেন তবে সংস্থাটি এই বাইকটিতে ইএমআই বিকল্পগুলিও সরবরাহ করে। কম দাম এবং ভাল মাইলেজের কারণে এর বিক্রয় দ্রুত বাড়ছে। এছাড়াও, এর চেহারাও মানুষের কাছে খুব পছন্দ হয়।

Related Articles

Back to top button