টেক বার্তা

বড় দিনের আগেই বাম্পার অফার, ১৫,০০০ টাকা ছাড়ে বিক্রি হচ্ছে একাধিক স্মার্টফোন

আমরা আপনাদের বলি, বর্তমানে একাধিক ধাসু স্মার্টফোন প্রায় ১৫ হাজার টাকা ছাড়ে বিক্রি হচ্ছে।

Advertisement

রাত পোহালেই বড় দিনের উৎসবে মেতে উঠবে গোটা বিশ্ব। ইতিমধ্যে কলকাতার রাজপথ সেজে উঠেছে রঙিন আলোয়। শুধু ভারতবর্ষে‌ নয়, পৃথিবীর সব প্রান্তে আগামীকাল ধুমধামের সাথে পালন করা হবে বড়দিন। তবে বড়দিনের এই আনন্দকে আরও বাড়িয়ে দিয়েছে স্মার্টফোনের ওপর একাধিক বাম্পার অফার। আমরা আপনাদের বলি, বর্তমানে একাধিক ধাসু স্মার্টফোন প্রায় ১৫ হাজার টাকা ছাড়ে বিক্রি হচ্ছে। যদি এই মুহূর্তে আপনি একটি দুর্দান্ত স্মার্ট ফোন ক্রয় করতে চান, সেক্ষেত্রে আজকের নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন স্মার্টফোনের ওপর পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য ডিসকাউন্ট-

১. Galaxy A04s: প্রথমেই আমরা আপনাদের বলি, Samsung তাদের দুর্দান্ত এই স্মার্টফোনের উপর বিশেষ ডিসকাউন্ট ঘোষণা করেছে। 6.5-ইঞ্চির HD+ Infinity-V ডিসপ্লের এই স্মার্টফোনটি বর্তমানে ১১,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। যদি শক্তিশালী এই স্মার্টফোনের অবিশ্বাস্য ফিচার্স সম্পর্কে বলি, তবে এতে 15 ওয়াট অ্যাডাপটিভ ফাস্ট চার্জিং সহ একটি 5000 mAh ব্যাটারি রয়েছে। পাশাপাশি, একটি 50-মেগাপিক্সেলের প্রধান ক্যামেরার সাথে ৫-মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখতে পাবেন আপনি।

২. Realme c25y: দ্বিতীয় স্মার্টফোন হিসেবে এই তালিকায় যুক্ত করা হয়েছে Realme c25y-র নাম। আমরা আপনাদের জোর দিয়ে বলতে পারি, শক্তিশালী এই স্মার্টফোনের অবিশ্বাস্য বৈশিষ্ট্য দেখলে আপনিও ক্রয় করবেন। দুর্দান্ত এই স্মার্ট ফোনে 6.5-ইঞ্চি HD+ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। যা 720 x 1600 পিক্সেলের রেজোলিউশন সমর্থন করতে সক্ষম। পাশাপাশি এই স্মার্ট ফোনে Unisoc T610 SoC প্রসেসরে উপস্থিতি লক্ষ্য করতে পারবেন আপনি। এছাড়া, ফোনটিতে 50MP প্রধান ক্যামেরা+ মনোক্রোম সেন্সর 2MP + ম্যাক্রো সেন্সরটি 2MP সেট-আপ লক্ষ্য করবেন আপনি। শুধু তাই নয়, সেলফি তোলার জন্য শক্তিশালী এই ফোনটিতে 8MP সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। আপনি চাইলে ফোনটি মাত্র ৮,৪৯৯ টাকায় কিনতে পারবেন।

Related Articles

Back to top button