টেক বার্তা

এবার বাজারে ঝড় তুলতে আসছে বাজাজের ধাসু স্কুটার, দেখে নিন দাম এবং অত্যাধুনিক ফির্চাস

যদি Bajaj ইলেকট্রিক স্কুটারের অত্যাধুনিক বৈশিষ্ট্য সম্পর্কে বলি, তবে এতে আধুনিক প্রযুক্তির সর্বোত্তম নমুনা দেখতে পাবেন আপনি।

Advertisement
Advertisement

ভারতের বাজারে এবার ঝড় তুলতে আসছে বাজাজের নতুন ইলেকট্রিক স্কুটার। সবকিছু ঠিক থাকলে আগামী বছরেই লঞ্চ হবে বাজারের সেরা এই স্কুটার। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, বাজাজ চেতক ইলেকট্রিক স্কুটারের উত্তরসূরী হিসেবে লঞ্চ করা হবে বাজাজ ভেক্টর। আমরা আপনাদের জানিয়ে রাখি, বাজাজের সহযোগী সংস্থা হাস্কভার্না (Husqvarna) পূর্বে Vector নামের একটি কনসেপ্ট স্কুটারের ঝলক দেখিয়েছিল। যা বর্তমানে বাস্তবে পরিণত হওয়ার দোরগোড়ায় দাঁড়িয়ে রয়েছে।

Advertisement
Advertisement

যদিও বাজাজ ভেক্টর ইলেকট্রিক স্কুটারের অত্যাধুনিক বৈশিষ্ট্য এবং দামের প্রসঙ্গে কোনরকম তথ্য প্রকাশ করেনি সংস্থাটি। তবে কোম্পানির তরফ থেকে দাবি করা হয়েছে, স্পোর্টস সেগমেন্টে এটাই হতে চলেছে তাদের প্রথম ইলেকট্রিক স্কুটার। যার ডিজাইন এবং অত্যাধুনিক ফির্চাস মানুষদের কাছে আকর্ষণীয় হয়ে উঠবে। এছাড়া বাজাজ চেতক ইলেকট্রিক স্কুটারের মত সকল প্রযুক্তি সম্মিলিতভাবে থাকবে এই নতুন স্কুটারে।

Advertisement

যদি Bajaj Chetak ইলেকট্রিক স্কুটারের অত্যাধুনিক বৈশিষ্ট্য সম্পর্কে বলি, তবে এতে আধুনিক প্রযুক্তির সর্বোত্তম নমুনা দেখতে পাবেন আপনি। টু-টোন‌ সিট, রিয়ার ভিউ মিরর, ইউএসবি চার্জিং পোর্ট, এবিএস ব্রেকিং সিস্টেমের মতো সুবিধা লক্ষ্য করা যাবে। যদি দুর্দান্ত এই গাড়িটির শক্তিশালী ব্যাটারি সম্পর্কে বলি, ৫০.৪V/৬০.৪Ah-এর শক্তিশালী ব্যাটারি প্যাক দেখতে পাবেন। যা একবার সম্পূর্ণ চার্জ হতে ৫-৬ ঘন্টা সময় নেয় বলেও জানানো হয়েছে কোম্পানির তরফ থেকে। যদি ভারতীয় বাজারে Bajaj Chetak ইলেকট্রিক স্কুটারের দামের কথা বলি, তবে অন রোড এই গাড়িটির মূল্য মাত্র ১.১৫ লাখ টাকার কাছাকাছি হতে পারে।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button