টেক বার্তা

Jio-এর এই রিচার্জ করলে পাবেন ৬ জিবি অতিরিক্ত ইন্টারনেট ডাটা, জানুন কত টাকা

২০২৪ সালের ১৪ জানুয়ারি থেকে শুরু হয়েছে Jio এর এই অফার

Advertisement
Advertisement

টেলিকম ইন্ড্রাস্ট্রিতে শেষ কয়েক বছরে রীতিমত আধিপত্য বিস্তার করেছে মুকেশ আম্বানির জিও কোম্পানি। এই জিও কোম্পানি মার্কেট রেটের তুলনায় অনেক সস্তা মূল্যে রিচার্জ প্ল্যান এনে দেশবাসীর মন জয় করে নিয়েছেন। এই কোম্পানির হাত ধরেই উচ্চগতির ইন্টারনেট ব্যবহার করতে শিখেছে ভারতবাসী। দেশের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর রিলায়েন্স জিও তার গ্রাহকদের জন্য একটি আকর্ষণীয় অফার নিয়ে এসেছে।

Advertisement
Advertisement

Jio কোম্পানি তাদের ৩৯৯ টাকার প্রিপেড রিচার্জে ৬ জিবি অতিরিক্ত ডেটা দিচ্ছে। এই অফারটি ২০২৪ সালের ১৪ জানুয়ারি থেকে শুরু হয়েছে এবং ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে। এই রিচার্জে মূলত ২৮ দিনের জন্য প্রতিদিন ৩ জিবি ডেটা দেওয়া হয়। ৬ জিবি অতিরিক্ত ডেটা দেওয়া হচ্ছে ৬১ টাকা মূল্যের একটি রিচার্জের মাধ্যমে। অর্থাৎ, এই রিচার্জে মোট ৯০
জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে।

Advertisement

এই রিচার্জে আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০ SMS-এর সুবিধাও দেওয়া হচ্ছে। এছাড়াও, গ্রাহকরা জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড সহ জিও-এর সমস্ত অ্যাপের বিনামূল্যের সাবস্ক্রিপশন পাবেন। এই অফারটি জিওর গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত সুযোগ। যারা প্রচুর পরিমাণে ডেটা ব্যবহার করেন তাদের জন্য এই রিচার্জটি বিশেষভাবে উপকারী হবে।

Advertisement
Advertisement

এই অফারটি নিতে হলে, আপনাকে প্রথমে ৩৯৯ টাকার রিচার্জ করতে হবে। এরপর, ৬১ টাকার অতিরিক্ত রিচার্জ করুন। অতিরিক্ত রিচার্জ করার জন্য, আপনি MyJio অ্যাপ বা জিওর ওয়েবসাইট ব্যবহার করতে পারেন। অতিরিক্ত রিচার্জ করার পর, আপনার ৬ জিবি অতিরিক্ত ডেটা স্বয়ংক্রিয়ভাবে অ্যাক্টিভেট হয়ে যাবে। আপনি আপনার ডেটা ব্যালেন্স চেক করতে *121# ডায়াল করতে পারেন।

Related Articles

Back to top button