টেক বার্তা

এবার হাইস্পিডযুক্ত ই-বাইক লঞ্চ করল Ampere, পাত্তা পাবে না কেউ

Advertisement
Advertisement

Ampere এটি ভারতের একটি সুপরিচিত বৈদ্যুতিক গাড়ির ব্র্যান্ড যা সমস্ত বিভাগের ই-স্কুটার রয়েছে। এবার ব্র্যান্ডটি বাজারে তাদের নতুন গাড়ি লঞ্চ করতে চলেছে, যেখানে আপনি আরও বেশি হাই-পারফরম্যান্স এবং রেঞ্জ পাবেন। অ্যাম্পিয়ার শীঘ্রই তার এনএক্সজি ই-স্কুটার চালু করবে, যার মধ্যে আপনি ১৭০ কিলোমিটারের একটি ভাল পরিসীমা এবং উন্নত প্রযুক্তির ফিচার পাবেন।

Advertisement
Advertisement

Ampere Motor খুব শীঘ্রই বাজারে তাদের নতুন ইলেকট্রিক স্কুটার এনএক্সজি লঞ্চ করতে চলেছে, যেখানে আপনি লং রেঞ্জ এবং অ্যাডভান্সড টেকের ফিচার দেখতে পাবেন। Ampere NXG ইলেকট্রিক স্কুটারটি একবার চার্জে ১৭০-১৭৫ কিলোমিটারেরও বেশি রেঞ্জ সরবরাহ করবে বলে আশা করা হচ্ছে। স্কুটারটিতে আপনি একটি খুব শক্তিশালী মোটরও পাবেন যা এটিকে ৮০ থেকে ১০০ কিলোমিটার / ঘন্টা সর্বোচ্চ গতি দিতে পারে।

Advertisement

Ampere NXG ইলেকট্রিক স্কুটারে আপনি একাধিক উন্নত প্রযুক্তির বৈশিষ্ট্য পাবেন যা এটিকে দুর্দান্ত লুক দেবে। এই ইলেকট্রিক স্কুটারে আপনি পাবেন একটি ডিজিটাল স্পিডোমিটার, ইউএসবি চার্জার, এলইডি লাইট, রাইডিং মোড, পুশ বাটন স্টার্ট, কিলেস এন্ট্রি, অ্যালয় হুইল, ডিস্ক ব্রেক, লার্জ বুট স্পেস, টিউবলেস টায়ার এবং আরও অনেক প্রিমিয়াম ফিচার। এটি একটি খুব ভাল এবং শক্তিশালী বৈদ্যুতিক স্কুটার হতে চলেছে যা আপনাকে একটি আশ্চর্যজনক অভিজ্ঞতা দেবে।

Advertisement
Advertisement

এখনও পর্যন্ত অ্যাম্পিয়ার এই নতুন স্কুটার এনএক্সজির দাম সম্পর্কে কোনও অফিসিয়াল তথ্য দেয়নি তবে আশা করা হচ্ছে যে এটি সকলের জন্য বেশ বাজেট ফ্রেন্ডলিই হবে। এই ইলেকট্রিক স্কুটারটি লঞ্চ হওয়ার পরে, এটি বাজাজ চেতক, অ্যাথার এনার্জি 450S, Ola S1 Air এবং Hero Electric Vida V1 এর সাথে প্রতিযোগিতা করবে। খুব শিগগিরই ভারতের বাজারে লঞ্চ হবে অ্যাম্পিয়ার এনএক্সজি, যার বুকিং খুব শিঘ্রই শুরু হতে যাচ্ছে।

Related Articles

Back to top button