টেক বার্তা

Hero-র ব্যবসা শেষ করে দেবে এই ই-বাইক কোম্পানি, একচার্জ করলেই চলবে ১০০ কিমি

সাশ্রয়ী মূল্যের একটি স্টাইলিশ ইলেকট্রিক বাইক হল Rowwet Trono

Advertisement
Advertisement

বাজারে বর্তমানে ইলেকট্রিক বাইকের চাহিদা ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে। পেট্রোল ও ডিজেলের দামের ঊর্ধ্বমুখী প্রবণতা এবং পরিবেশের প্রতি দায়িত্বের কথা মাথায় রেখে অনেকেই এখন ইলেকট্রিক বাইকের দিকে ঝুঁকছেন। এই প্রেক্ষাপটে, Rowwet Trono বাজারে একটি আকর্ষণীয় বিকল্প হিসেবে আবির্ভূত হয়েছে। দূরত্ব ও বৈশিষ্ট্যের দিক থেকে এটি অন্যান্য ইলেকট্রিক বাইককে ছাড়িয়ে গেছে।

Advertisement
Advertisement

দূরত্ব ও বৈশিষ্ট্যের দিক থেকে Rowwet Trono বাজারে অন্যতম সেরা ইলেকট্রিক বাইক। যারা দীর্ঘ পথ ভ্রমণের জন্য একটি নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যের বিকল্প খুঁজছেন তাদের জন্য এটি একটি আদর্শ পছন্দ হতে পারে এই ইলেকট্রিক বাইক। এটি ৩ kW মোটর দ্বারা চালিত, Rowwet Trono দ্রুত গতি এবং মসৃণ অভিজ্ঞতা প্রদান করে। এই ইলেকট্রিক বাইক একবার চার্জে ১০০ কিলোমিটার পর্যন্ত চলে, যা দৈনন্দিন যাতায়াতের জন্য যথেষ্ট। মাত্র ৩ ঘন্টায় সম্পূর্ণ চার্জ করা যায় এই বাইক। এছাড়া এর স্টাইলিশ ডিজাইন এবং আধুনিক এবং আকর্ষণীয় লুক যা সকলের নজর কাড়ে।

Advertisement

এছাড়া আধুনিক ফিচার হিসাবে এই ইলেকট্রিক বাইকে LED হেডল্যাম্প, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, USB চার্জিং পোর্ট, রিমোট কী সিস্টেম আছে। এটি ভারতীয় বাজারে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের বাইকগুলির মধ্যে একটি। এই বাইকের এক্স শোরুম মূল্য ১.৮১ লাখ টাকা। আপনি যদি সাশ্রয়ী মূল্যে একটি স্টাইলিশ ইলেকট্রিক বাইক কিনতে চান, তাহলে এই Rowwet Trono সমন্ধে ভেবে দেখবেন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button