টেক বার্তা

Maruti Swift-এ ৩৮ হাজার টাকার ছাড়, অফার সীমিত সময়ের জন্য

Advertisement
Advertisement

নতুন প্রজন্মের সুইফট লঞ্চ করতে চলেছে মারুতি। নতুন সুইফটের ডিজাইন, ইঞ্জিন ও ফিচারে অনেক পরিবর্তন আনা হয়েছে। গাড়িটি আগের চেয়ে অনেক বেশি বিলাসবহুল ও প্রিমিয়াম হয়ে উঠবে। কোম্পানি নতুন সুইফটের বুকিংও শুরু করেছে। তবে নতুন সুইফট আসার আগেই কোম্পানি তাদের পুরনো সুইফটের ওপর ব্যাপক ছাড় দিচ্ছে। এই মাসে এই গাড়ি কিনলে আপনি ৩৮ হাজার ১০০ টাকার ছাড় পেয়ে যাবেন।

Advertisement
Advertisement

পুরনো মডেলের সুইফটে নগদ ছাড়, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ছাড়ের সুবিধা পাওয়া যাবে। কোম্পানি এই মাসে সুইফটে ২০ হাজার টাকার নগদ ছাড়, ১৫ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস এবং প্রায় ৩ হাজার টাকার কর্পোরেট ছাড় দিচ্ছে। এইভাবে এই গাড়িটি মোট ৩৮ হাজার ১০০ টাকা ছাড় পাবে। এই অফারের সুবিধা চলবে ৩১ মে পর্যন্ত।

Advertisement

discount on Maruti Swift old model

Advertisement
Advertisement

এমন পরিস্থিতিতে, আপনি যদি নিজের জন্য সুইফট কেনার পরিকল্পনা করে থাকেন তবে এই মাসটিতে রয়েছে দুর্দান্ত সুযোগ। মারুতির নতুন সুইফট ৩ সিলিন্ডার ইঞ্জিন পাবে, যার পাওয়ার আউটপুট হবে ৮১.৬ পিএস এবং ১১২ এনএম টর্ক। নতুন ইঞ্জিনটি কম আরপিএমে উচ্চ টর্ক উৎপন্ন করতে পারবে। নতুন ইঞ্জিনের মাধ্যমে হ্যাচব্যাক গাড়িটি ২৫.৭২ কিমি/লিটার মাইলেজ দিতে সক্ষম বলে মনে করা হচ্ছে। যা বর্তমান মডেলের তুলনায় ৩ কিলোমিটার / লিটারের বেশি। এতে স্ট্যান্ডার্ড হিসেবে থাকবে ৬টি এয়ারব্যাগ। আরকামিস সাউন্ড সিস্টেম সহ একটি বড় ৯ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম থাকবে। যাত্রীদের স্বাচ্ছন্দ্যের জন্য গাড়িটিতে পিছনের যাত্রীদের জন্য থাকবে এসি ভেন্ট।

Related Articles

Back to top button