টেক বার্তা

Reliance Jio Recharge: ৫০ টাকারও কমে জিও সিনেমার সুবিধা, সবথেকে সস্তা দুটি প্ল্যান আনল জিও

Advertisement

বর্তমানে যে হারে সবকিছু ডিজিটালাইজড হয়ে চলেছে তাতে একটি কথা বলাই যায়, প্রযুক্তির প্রতি মানুষের আগ্রহ বাড়ছে পাল্লা দিয়ে। বর্তমানে ইন্টারনেট মানুষের জীবনের সঙ্গে জড়িয়ে গিয়েছে । ছোট বড় সব কাজেই প্রয়োজন হচ্ছে স্মার্ট ফোনের। ভাবতেও অবাক লাগে যে কয়েক বছর আগেও টেকনোলজি এতটা জাঁকিয়ে বসতে পারেনি মানুষের জীবনে। কিন্তু এখন চিত্রটি অনেকটাই অন্য রকম।

দিনের পর দিন যে হারে প্রযুক্তির উপরে নির্ভরতা বাড়ছে ততই ফুলেফেঁপে উঠছে বিভিন্ন টেলিকম সংস্থাগুলো। কোন সংস্থা কত গ্রাহক টানতে পারে তা নিয়ে চলছে রেষারেষি। তবে গ্রাহকদের মতানুসারে এই মুহূর্তে জনপ্রিয়তার দিক দিয়ে এগিয়ে রয়েছে রিলায়েন্স জিও (Reliance Jio)। কারণ গ্রাহকদের চাহিদা বুঝে নিত্য নতুন নানান রিচার্জ প্ল্যান নিয়ে আসে এই সংস্থা। যথেষ্ট কম দামে ভালো পরিষেবা দেওয়ার জন্য নাম রয়েছে জিওর।

সম্প্রতি জিওর তরফে আরো একটি সাশ্রয়ী রিচার্জ প্ল্যান নিয়ে আসা হয়েছে। এই দুটি প্ল্যানই জিওর সবথেকে সস্তা প্ল্যান, এতে কোনো দ্বিমত থাকার কথা নয়। ২৯ টাকা এবং ৮৯ টাকার দুটি রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে জিও। এই দুটি প্ল্যানই জিও সিনেমার জন্য, যেখানে অতিরিক্ত আরো কিছু সুবিধা পাওয়া যাবে। ২৯ টাকার প্ল্যানটিতে শুধুমাত্র একটি ডিভাইসেই দেখা যাবে জিও সিনেমা। ৪K রেজোলিউশনে বিনামূল্যে পাওয়া যাবে ইন্টারনেট। জিও সিনেমায় পেইড কনটেন্ট গুলিও দেখা যাবে এই প্ল্যানে। পাশাপাশি টেলিভিশন অ্যাক্সেস এবং অনলাইন ভিউয়িং এর মতো সুবিধাও পাওয়া যাচ্ছে এই প্ল্যানে। এই প্ল্যানের ভ্যালিডিটি ১ মাসের।

জিওর ৮৯ টাকার প্ল্যানে চারটি ডিভাইস থেকে দেখা যাবে জিও সিনেমা। এইচবিও, পিকক, প্যারামাউন্ট, ওয়ার্নার ব্রুস ডিসকভারির মতো চ্যানেলগুলি দেখা যাবে বিনামূল্যে। এছাড়াও গেম অফ থ্রোনস, হাউস অফ দ্য ড্রাগন এর প্রিমিয়াম অ্যাক্সেস পাওয়া যাবে এই প্ল্যানে। এই প্ল্যানটির ভ্যালিডিটিও থাকছে ৮৯ টাকা।

Related Articles

Back to top button