টেক বার্তা

Airtel Recharge Plan: ২৭৯ টাকায় Airtel এর নতুন অফার, ফ্রি আনলিমিটেড কলিং এবং ২ জিবি ডাটা

Airtel সম্প্রতি ২৭৯ টাকা ও ৩৯৫ টাকার প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে

Advertisement
Advertisement

টেলিকম বাজারে প্রতিযোগিতা বৃদ্ধির সাথে সাথে, গ্রাহকদের আকর্ষণ করার জন্য নতুন নতুন রিচার্জ প্ল্যান নিয়ে আসছে বিভিন্ন কোম্পানি। এয়ারটেলও এর ব্যতিক্রম নয়। সম্প্রতি তারা দুটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে – ২৭৯ টাকায় ৪৫ দিনের ভ্যালিডিটি এবং ৩৯৫ টাকায় ৫৬ দিনের ভ্যালিডিটি। দুটি প্ল্যান সম্পর্কে বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement
Advertisement

AIRTEL এর ২৭৯ টাকার প্ল্যান

ভারতীয় এয়ারটেলের ২৭৯ টাকার প্ল্যানে ৪৫ দিনের জন্য ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং ৬০০ ফ্রি SMS পাওয়া যাবে। এছাড়া এতে এয়ারটেল থ্যাঙ্কস-এর সাথে অ্যাপোলো 24|7 সার্কেল, ফ্রি হেলোটিউনস এবং উইঙ্ক মিউজিকের মতো সুবিধাও পাওয়া যায়। ডাটা শেষ হয়ে গেলে গ্রাহকদের এয়ারটেল থেকে ডেটা ভাউচার কিনতে পারবেন। এই প্ল্যান ব্যবহার করতে প্রতিদিন মাত্র ৬.২০ টাকা খরচ হবে। এই প্ল্যানটি সেইসব গ্রাহকদের জন্য যারা বেশি ডেটা ব্যাবহার করে না এবং শুধু সিম চালু রাখার জন্য কম দামের প্ল্যান খোঁজেন।

Advertisement

AIRTEL এর ৩৯৫ টাকার প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকদের জন্য ৬ জিবি ডেটা অফার নিয়ে এসেছে কোম্পানি। এছাড়াও অন্য নেটওয়ার্কে কলের জন্য আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানটি একবার রিচার্জ করলে ৫৬ দিন পর্যন্ত ভ্যালিডিটি থাকবে। রিচার্জ প্ল্যানের মাধ্যমে মোট ৬০০ টি SMS ফ্রি এসএমএস দেওয়া হচ্ছে। এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানের মাধ্যমে Apollo 24/7 এবং উইঙ্ক মিউজিকের সাবক্রিপশন পাওয়া যাবে। এছাড়াও এই প্ল্যানে ফ্রি হ্যালো টিউনও পাওয়া যাবে। এই সমস্ত সুবিধার জন্য গ্রাহকদের কোনো রকম অতিরিক্ত টাকা দিতে হবে না।

Advertisement
Advertisement

এয়ারটেলের এই দুটি নতুন রিচার্জ প্ল্যান গ্রাহকদের জন্য আকর্ষণীয় বিকল্প। প্ল্যানগুলি বিভিন্ন ধরণের চাহিদা পূরণ করে এবং বিভিন্ন বাজেটের জন্য উপযুক্ত। গ্রাহকরা তাদের নিজস্ব ব্যবহারের ধরণের উপর নির্ভর করে তাদের জন্য সবচেয়ে উপযুক্ত প্ল্যানটি বেছে নিতে পারেন।

Related Articles

Back to top button