টেক বার্তা

অনেক নতুন ফিচারের সঙ্গে লঞ্চ হয়েছে Hero Splendor XTEC 2.0, জেনে নিন বিস্তারিত

হিরো স্প্লেন্ডার বিশ্বের সর্বাধিক বিক্রিত মোটরসাইকেলের 30 বছর পূর্তি উদযাপন করছে এবং এতে রয়েছে বেশ কিছু প্রিমিয়াম ও সেগমেন্ট-ফার্স্ট ফিচার।

Advertisement
Advertisement

Hero MotoCorp ভারতীয় বাজারে নতুন প্রজন্মের Splendor+ XTEC 2.0 লঞ্চ করেছে। দাম রাখা হয়েছে 82,911 টাকা (এক্স-শোরুম, দিল্লি)। নতুন প্রজন্মের হিরো স্প্লেন্ডার বিশ্বের সর্বাধিক বিক্রিত মোটরসাইকেলের 30 বছর পূর্তি উদযাপন করছে এবং এতে রয়েছে বেশ কিছু প্রিমিয়াম ও সেগমেন্ট-ফার্স্ট ফিচার।

Advertisement
Advertisement

চলুন জেনে নেয়া যাক বিস্তারিত

চলুন জেনে নেয়া যাক এর মধ্যে থাকা সব পরিবর্তন সম্পর্কে। স্প্লেন্ডার + এক্সটিইসি 2.0 হাই-ইনটেনসিটি পজিশন ল্যাম্প (এইচআইপিএল) সহ একটি নতুন এলইডি হেডল্যাম্প পেয়েছে। একটি নতুন এইচ-আকৃতির টেললাইটও রয়েছে, যা এটিকে একটি ভিন্ন লুক দেয়।

Advertisement

Splendor+ XTEC 2.0 এ নতুন ইন্সট্রুমেন্ট কনসোল

Splendor+ XTEC 2.0 এ ইকো-ইন্ডিকেটর সহ একটি ডিজিটাল স্পিডোমিটারও অন্তর্ভুক্ত রয়েছে। নতুন ইন্সট্রুমেন্ট কনসোলটিতে রিয়েল-টাইম মাইলেজ ইন্ডিকেটর (আরটিএমআই) পাশাপাশি কল, এসএমএস এবং ব্যাটারি সতর্কতার জন্য ব্লুটুথ সংযোগ রয়েছে। উন্নত নিরাপত্তার জন্য বাইকটিকে হ্যাজার্ড লাইট দিয়ে আপডেট করা হয়েছে। হিরো ইউএসবি চার্জিং, আরও ভাল আরামের জন্য একটি দীর্ঘ আসন এবং আরও সুবিধার জন্য একটি বৃহত্তর গ্লাভবক্স যুক্ত করেছে। 2024 হিরো স্প্লেন্ডার + এক্সটিইসি 2.0 একটি নতুন ডুয়াল-টোন পেইন্ট স্কিমও পেয়েছে।

Advertisement
Advertisement

Hero Splendor Plus XTEC

নতুন প্রজন্মের স্প্লেন্ডার + এক্সটিইসি একটি 100 সিসি ইঞ্জিন দ্বারা চালিত হয় যা 8000 আরপিএমে 7.9 বিএইচপি এবং 6000 আরপিএমে 8.05 এনএম পিক টর্ক উত্পাদন করে। হিরো সার্ভিস ইন্টারভালও বাড়িয়ে 6,000 কিলোমিটার করেছে, যার ফলে রানিং কস্টও কমবে। কোম্পানি 5 বছর/70,000 কিমি ওয়ারেন্টিও দিচ্ছে। নতুন স্প্লেন্ডার + এক্সটিইসি তিনটি ডুয়াল-টোন রঙে পাওয়া যাচ্ছে – ম্যাট গ্রে, গ্লস ব্ল্যাক এবং গ্লস রেড।

Related Articles

Back to top button