টেক বার্তা

Jio-র এই অফারে চাপে পড়তে চলেছে Airtel-BSNL, বিনামূল্যে বিশেষ সুবিধা

স্বাধীনতা দিবস উপলক্ষে নতুন অফার নিয়ে এল Jio। রিলায়েন্স জিও-র এই নতুন Jio Freedom Offer বিএসএনএল, এয়ারটেল এবং ভোডাফোন-আইডিয়াকে কঠিন চ্যালেঞ্জের মুখে ফেলতে পারে।

Advertisement
Advertisement

স্বাধীনতা দিবস উপলক্ষে নতুন অফার নিয়ে এল Jio। রিলায়েন্স জিও-র এই নতুন Jio Freedom Offer বিএসএনএল, এয়ারটেল এবং ভোডাফোন-আইডিয়াকে কঠিন চ্যালেঞ্জের মুখে ফেলতে পারে। জিও-র এই অফারটি বিশেষত সেই ব্যবহারকারীদের জন্য যারা তাদের বাড়িতে ওয়াই-ফাই ইনস্টল করতে চান।

Advertisement
Advertisement

Jio Freedom Offer বিএসএনএল, এয়ারটেল এবং ভোডাফোন-আইডিয়াকে কঠিন চ্যালেঞ্জের মুখে ফেলতে পারে

Advertisement

ইন্টারনেট ব্যবহারকারী জিওর এই নতুন স্কিমের সুবিধা পেতে চলেছেন। আপনি যদি আপনার বাড়িতে যে কোনো ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারের ইন্টারনেট ইনস্টল করেন, তাহলে তার জন্য গ্রাহককে এককালীন ইন্সটলেশন চার্জ দিতে হবে। কিছুদিন আগে বিএসএনএলের তরফে বিনামূল্যে ওয়াই-ফাই ইনস্টলেশনও দেওয়া হচ্ছিল। জিও-র এই ফ্রি ওয়াই-ফাই ইনস্টলেশন অফারের জন্য আপনাকে কিছু শর্ত মেনে চলতে হবে।

Advertisement
Advertisement

একবারে ২ হাজার ১২১ টাকা দিতে হবে

কোম্পানি তাদের বাছাই করা কিছু প্ল্যান নিয়ে এই অফার দিচ্ছে। এই অফারের সুবিধা গ্রহণ করে আপনি ১ হাজার টাকার ইনস্টলেশন চার্জ সাশ্রয় করতে পারেন। রিলায়েন্স জিওর এই ফ্রিডম অফারটি কোম্পানির তিন মাসের ব্রডব্যান্ড প্ল্যানের জন্য। এই প্ল্যান নিতে হলে ব্যবহারকারীদের একবারে ২ হাজার ১২১ টাকা দিতে হবে। এই প্ল্যানটি বেছে নেওয়া ব্যবহারকারীদের এককালীন ইনস্টলেশন চার্জ অর্থাৎ ১,০০০ টাকা দিতে হবে না। রিলায়েন্স জিও-র এই প্ল্যানটি জিও এয়ারফাইবার ব্রডব্যান্ডের জন্য। ২,১২১ টাকার এই প্ল্যানে ব্যবহারকারীদের প্রতি মাসে ৩০ এমবিপিএস স্পিডে ১০০০ জিবি ডেটা দেওয়া হচ্ছে।

Jio Freedom Plan Offer

এছাড়াও এই প্ল্যানে ব্যবহারকারীদের জন্য ১৪টি OTT অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে। এর পাশাপাশি ৮০০ টিরও বেশি অন-ডিমান্ড টিভি চ্যানেলও অ্যাক্সেস করা হবে। তিন মাস শেষ হওয়ার পরে ব্যবহারকারীদের এই প্ল্যানটি জারি রাখতে ৫৯৯ টাকা এবং প্রতি মাসে ১৮ শতাংশ জিএসটি দিতে হবে। এইভাবে ব্যবহারকারীরা প্রতি মাসে মোট ৭০৭ টাকা খরচ করতে হবে।

Related Articles

Back to top button