টেক বার্তা

Jio-র মাত্র ৭৫ টাকার রিচার্জ প্ল্যান, পাবেন আনলিমিটেড ডেটা-কলিং

রিলায়েন্স জিওর পোর্টফোলিওতে আপনি অনেক সস্তা প্ল্যান পাবেন, যার ফলে প্রচুর সুবিধা পাওয়া যায়। আজ আমরা আপনাদের জন্য ৭৫ টাকার প্ল্যান নিয়ে এসেছি।

Advertisement
Advertisement

আপনি যদি জিও ব্যবহারকারী হন এবং একটি সাশ্রয়ী মূল্যের পরিকল্পনার সন্ধানে থাকেন, তাহলে একটি দুর্দান্ত প্ল্যান রয়েছে। রিলায়েন্স জিওর পোর্টফোলিওতে আপনি অনেক সস্তা প্ল্যান পাবেন, যার ফলে প্রচুর সুবিধা পাওয়া যায়। আজ আমরা আপনাদের জন্য ৭৫ টাকার প্ল্যান নিয়ে এসেছি।

Advertisement
Advertisement

৭৫ টাকার প্ল্যান নিয়ে এসেছি Jio

Advertisement

রিলায়েন্স জিও-র এই প্ল্যানে গ্রাহকরা ২৩ দিনের ভ্যালিডিটি পাবেন। মাত্র ৭৫ টাকায় আপনি ২৩ দিনের জন্য কল ও ডেটার সুবিধা পাচ্ছেন। প্রকৃতপক্ষে এটি জিওর সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান। যদি গড় ডেটা ব্যবহারকারী হন তবে জিও-র ৭৫ টাকার প্ল্যানটি আপনার পক্ষে সেরা হবে। তো চলুন এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisement
Advertisement

৭৫ টাকার প্ল্যানে মোট ২৩ দিনের ভ্যালিডিটি

আপনি জিওর ওয়েবসাইট থেকে রিচার্জ করে সহজেই জিওর ৭৫ টাকার প্ল্যানটি রিচার্জ করতে পারেন। এছাড়াও ‘মাই জিও’ অ্যাপের মাধ্যমে এই প্ল্যান রিচার্জ করার অপশন রয়েছে। এগুলি ছাড়াও গুগল পে-এর মতো আরও অনেক থার্ড পার্টি অ্যাপ্লিকেশন আপনাকে জিওর ৭৫ টাকার প্ল্যানটি রিচার্জ করার অনুমতি দেয়। জিও-র ৭৫ টাকার প্ল্যানে মোট ২৩ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এর পাশাপাশি এই প্ল্যানে ব্যবহারকারীদের প্রতিদিন ১০০ এমবি ডেটা অফার করা হয়।

jio's cheapest recharge plan rs 75

মোট ২.৫ জিবি ডেটা পাওয়া যাবে

এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে, মোট ২.৫ জিবি ডেটা পাওয়া যাবে। নেট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড লিমিট হয়ে যায় ৬৪ কেবিপিএস। এর পাশাপাশি প্ল্যানে মোট ৫০ টি ফ্রি এসএমএস সুবিধাও পাওয়া যায়। আপনি যদি অন্যান্য সুবিধার কথা বলেন, তবে জিওর এই প্ল্যানে ব্যবহারকারীদের বিনামূল্যে ডেটা এবং কলিংয়ের পাশাপাশি জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড এবং জিও সিকিউরিটির বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। তবে জিও-র ৭৫ টাকার প্ল্যান শুধুমাত্র জিও ফোন গ্রাহকরাই ব্যবহার করতে পারবেন।

Related Articles

Back to top button