টেক বার্তা

Jio: ২০০ টাকার কমেও প্রতিদিন ২জিবি ডেটা, সুপারহিট প্ল্যান নিয়ে এল Jio

Jio তার ব্যবহারকারীদের জন্য নতুন এবং সাশ্রয়ী মূল্যের প্রিপেড রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে৷ এই নতুন প্ল্যানের দাম 198 টাকা।

Advertisement
Advertisement

Reliance Jio তার ব্যবহারকারীদের জন্য নতুন এবং সাশ্রয়ী মূল্যের প্রিপেড রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে৷ এই নতুন প্ল্যানের দাম 198 টাকা। এটি এখনও পর্যন্ত Jio-এর সবচেয়ে সস্তা প্ল্যান। এই প্ল্যানে ব্যবহারকারীরা অন্যান্য সুবিধার সঙ্গে আনলিমিটেড 5G ডেটা পাবেন।

Advertisement
Advertisement

198 টাকার রিচার্জ প্ল্যান

প্ল্যানটির বৈধতা 14 দিন, এতে 2GB ডেটা, আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100টি SMS অন্তর্ভুক্ত রয়েছে। 198 টাকার এই প্ল্যানে Jio ব্যবহারকারীরা প্রতিদিন 2GB ডেটা পাবেন, যা 14 দিনের জন্য বৈধ। এর সাথে সাথে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100টি SMS এর সুবিধাও দেওয়া হচ্ছে।

Advertisement

এছাড়াও থাকছে আরও অনেক সুবিধা

এছাড়াও Jio-এর ডিজিটাল পরিষেবা যেমন JioTV, JioCinema এবং JioCloud-এর সাবস্ক্রিপশনও এই প্ল্যানে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই প্ল্যানটি বিশেষত সেই সমস্ত ব্যবহারকারীদের জন্য উপযোগী যারা কম বাজেটে 5G ডেটা উপভোগ করতে চান। তবে এই প্ল্যানের ভ্যালিডিটি মাত্র 14 দিনের। তাই মাসে দু’বার রিচার্জ করতে হবে। 198 টাকার এই প্ল্যানের একদিনের হিসেবে খরচ মাত্র 14 টাকা।

Advertisement
Advertisement

349 টাকার রিচার্জ প্ল্যান

যদি কোনও ব্যবহারকারী 198 টাকার এই প্ল্যানটি মাসে দুবার রিচার্জ করেন, তাহলে মোট খরচ হবে 396 টাকা। একই সময়ে, Jio-এর আরও একটি 349 টাকার প্ল্যান রয়েছে, যাতে প্রতিদিন 2GB ডেটা এবং 28 দিনের জন্য সীমাহীন 5G ডেটা পাওয়া যায়। তুলনায়, 198 টাকার প্ল্যানটি মাসে দুবার রিচার্জ করলে 349 টাকার প্ল্যানের চেয়ে 47 টাকা বেশি দামী।

Jio Recharge Plan just rupees 198

এই সুবিধাগুলোও সঙ্গে থাকছে

এই নতুন প্ল্যানটি MyJio অ্যাপের পাশাপাশি Google Pay, Paytm, PhonePe এবং অন্যান্য প্রিপেড রিচার্জ প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে। কিছু প্ল্যাটফর্ম থেকে রিচার্জ করার জন্য 1 থেকে 3 টাকা অতিরিক্ত পরিষেবা চার্জ দিতে হতে পারে। MyJio অ্যাপে রিচার্জ করার জন্য কোনও অতিরিক্ত চার্জ নেই।

Related Articles

Back to top button