সাশ্রয়ী মূল্যে বাড়ি নিয়ে আসুন Hero Splendor Plus, দেবে ৭০ kmpl এর দূর্দান্ত মাইলেজ, জানুন দাম কত?

বর্তমানে ভারতীয় বাজারে বিভিন্ন ধরনের কোম্পানি বিভিন্ন ক্যাটাগরির বাইক এনে দিয়েছে। বাইক কিনতে যাওয়ার আগে তাই অনেকেই দ্বন্দ্বে পড়েন কোন বাইক কিনবেন বা কোন বাইক বেশি ভালো হবে। আর আজকালকার দিনে একাধিক কোম্পানি মধ্যবিত্তদের কথা মাথায় রেখে বিভিন্ন বাজেট মূল্যের বাইক ভারতীয় বাজারে লঞ্চ করছে। এই বাজেট মূল্যের বাইকের তালিকায় সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায় হিরো কোম্পানিটি। এই কোম্পানিগুলির কম মূল্যের বাইকেও অসাধারণ সমস্ত ফিচার এবং ব্যাপক মাইলেজ পাওয়া যায়। কোম্পানিটির Hero Splendor Plus বাইকটি ব্যাপক জনপ্রিয় যারা বাজেট মূল্যের মধ্যে বাইক কিনতে চান তাদের জন্য।

Hero Splendor Plus বাইকের ইঞ্জিন

Hero Splendor Plus বাইকটিতে ৯৭.২ সিসির একটি ইঞ্জিন রয়েছে যা এয়ার কুলড। এই ইঞ্জিনটি ৮.০২ ps পাওয়ার ও ৮.০৫ Nm টর্ক উৎপন্ন করতে পারে। এই বাইকে ৪ গিয়ার সিস্টেম রয়েছে। এই বাইক প্রতি লিটারে ৭০ kmpl মাইলেজ দেয়। এতে ৯.৮ লিটারের একটি ফুয়েল ট্যাঙ্ক থাকছে। তাই একবার ফুল ট্যাঙ্ক করলে আর চিন্তা নেই। দৈনন্দিন কাজের জন্য এই বাইকটি বেস্ট অপশন হতে পারে।

বাইকটির অন্যান্য বৈশিষ্ট্য

শক্তিশালী ইঞ্জিনের পাশাপাশি এই বাইকটিতে আপনাকে অ্যানালগ স্পিডোমিটার, ওডোমিটার, ট্রিপ মিটার, ফুয়েল গেজের মতো ফিচার দেওয়া হয়েছে। এছাড়াও এই বাইকে এমন আধুনিক ফিচার আছে যে আপনি আপনার স্মার্টফোন চার্জ করতে পারবেন। আপনাদের জানিয়ে রাখি, এই Hero Splendor Plus বাইকটির এক্স শোরুম মূল্য প্রায় ৭৩,৩৯৬ টাকা। যদি আপনি একটি সাশ্রয়ী মূল্যের বাইক খুঁজছেন যা শক্তিশালী মাইলেজ এবং আধুনিক বৈশিষ্ট্য সমৃদ্ধ, তাহলে হিরো স্প্লেন্ডার প্লাস আপনার জন্য একটি চমৎকার বিকল্প হতে পারে।