Hero Splendor: ব্যাপক কম মূল্যে পাবেন ভারতের সবচেয়ে সস্তা বাইক, মাইলেজ পাবেন ৬০ kmpl

বর্তমান আধুনিকতার যুগে সবাই একটা বাইক কিনতে চায় যার মাইলেজ অত্যন্ত ভালো। কমদামের মধ্যে বেশি দূরত্ব যেতে পারে এমন বাইকের গুরুত্ব অনেকটা বেড়েছে। পেট্রোল এবং ডিজেল অনেক দামি হয়ে গেছে। সেই কারণে গ্রামের মানুষ বাইক কেনার আগে মাইলেজের তথ্য সংগ্রহ করতে পছন্দ করেন। আমরা আপনাকে এমন একটি বাইক সম্পর্কে বলতে চলেছি যা আপনি খুব কম টাকার মধ্যে কিনতে পারেন। আর এই বাজেট বাইকের বাজারে Hero Splendor সবচেয়ে বেশি জনপ্রিয়। বর্তমান যুগে কমিউটার বাইকগুলি শহরের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। শহরের যাতায়াতের জন্য একটি নির্ভরযোগ্য, জ্বালানি-সাশ্রয়ী এবং সাশ্রয়ী বাইক খুঁজে পাওয়া দুষ্কর। Hero Splendor 125 ABS এই চাহিদাগুলি পূরণ করতে সক্ষম।

Hero Splendor 125 ABS এর ডিজাইন অত্যন্ত আকর্ষণীয় এবং আধুনিক। বাইকটির সামনের দিকে উজ্জ্বল LED হেডলাইট এবং স্টাইলিশ ট্যাঙ্ক গ্রাফিক্স রয়েছে যা এর চেহারাকে আরও আকর্ষণীয় করে তোলে। এটি বিভিন্ন রঙে উপলব্ধ। বাইকে ১২৪.৭ সিসি ইঞ্জিন দ্বারা চালিত, যা ১০.৭ বিএইচপি পাওয়ার ও ১০.৬ Nm টর্ক উৎপন্ন করে। এতে ৫ স্পিড গিয়ার বক্স আছে। বাইকটি প্রতি লিটারে ৬০ কিমি পর্যন্ত মাইলেজ প্রদান করে, যা দৈনন্দিন ব্যবহারের জন্য আদর্শ। এটি ব্যবহারকারীদের জন্য খরচ কমাতে সহায়ক, বিশেষ করে যাদের দৈনন্দিন যাতায়াত করতে হয়।

Hero Splendor 125 ABS তে সুরক্ষা বৈশিষ্ট্যগুলির অভাব নেই। এতে ABS (এন্টি লক ব্রেকিং সিস্টেম) রয়েছে, যা জরুরি অবস্থায় ব্রেকিংকে আরও কার্যকর এবং নিরাপদ করে তোলে। বাইকটির ব্রেকিং সিস্টেম এবং সাসপেনশন ডিজাইন রাইডারকে সুরক্ষা এবং স্থিতিশীলতা প্রদান করে। এছাড়া বাইকে মূল্য ভারতীয় বাজারে অত্যন্ত সাশ্রয়ী। এই বাইকের এক্স শোরুম মূল্য ৮০ হাজার টাকা থেকে শুরু। এর টপ মডেলের দাম ৯০ হাজার টাকা।