BSNL 4G: সীমাহীন ভয়েস কলের পাশাপাশি হাই-স্পিড ইন্টারনেট, ৫২ দিনের দুর্দান্ত রিচার্জ প্ল্যান ঘোষণা করলো BSNL

বর্তমান যুগ হয়ে উঠেছে স্মার্টফোনের যুগ। আজকের দিনে ছেলে থেকে বুড়ো, প্রায় প্রত্যেকের হাতে রয়েছে নামি দামি কোম্পানির স্মার্টফোন। বিশেষ করে ভারতীয় বাজারে টেলিকমিউনিকেশন কোম্পানিগুলি হাই-স্পিড ইন্টারনেট পরিষেবা এবং আনলিমিটেড ইন্টারনেট পরিষেবা চালু করার সাথে সাথে স্মার্টফোনের চাহিদা দিনের পর দিন বেড়েই চলেছে। তবে গত মাসে একাধিক টেলিকমিউনিকেশন কোম্পানি নিজেদের রিচার্জ পরিকল্পনা গুলোর দাম বাড়িয়েছে। কোন কোন কোম্পানি প্রায় ৩০ শতাংশ মূল্যস্ফীতি করেছে নিজেদের পুরনো পরিকল্পনা গুলোর উপর। আর কোম্পানিগুলির এমন ঘোষণার পর রীতিমতো দিশেহারা হয়ে পড়েছেন স্মার্টফোন ব্যবহারকারীরা।

বর্তমানে বেশিরভাগ স্মার্টফোন ব্যবহারকারীরা এমন কোন টেলিকমিউনিকেশন কোম্পানির খোঁজ করছেন, যাদের রিচার্জ পরিকল্পনা গুলো অন্যান্য টেলিকমিউনিকেশন কোম্পানির তুলনায় কম দামে উপলব্ধ। বেশিরভাগ ভারতীয়দের এই গভীর সমস্যার সমাধানে এবার বড় ঘোষণা করল ভারতীয় সরকারি টেলিকমিউনিকেশন কোম্পানি তথা BSNL। গত মাসে টাটার সাথে সংযুক্ত হওয়ার পর এটাই তাদের ধামাকা রিচার্জ পরিকল্পনা হতে চলেছে। যদি আপনি দীর্ঘ মেয়াদী রিচার্জ পরিকল্পনা গ্রহণ করতে চান, তবে আজকের প্রতিবেদনটি আপনার জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে।

সম্প্রতি, BSNL ভারতবাসীর জন্য দামদার রিচার্জ পরিকল্পনা ঘোষণা করেছে। দুই মাসের জন্য না হলেও অন্যান্য টেলিকমিউনিকেশন কোম্পানির তুলনায় অর্ধেক মূল্যে ৫২ দিনের জন্য আনলিমিটেড কল এবং দৈনিক ১ জিবি ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবেন গ্রাহকরা। আর এর জন্য গ্রাহকদের খরচ করতে হবে মাত্র ২৯৮ টাকা। আজ্ঞে হ্যাঁ, মাত্র ২৯৮ টাকায় গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কল এবং দৈনিক ১০০ এসএমএস করার সুযোগ পাবেন যে কোন নম্বরে। ফলে এটি স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য একটি লাভজনক রিচার্জ পরিকল্পনা হতে পারে।