টেক বার্তা

বাইক এবং স্কুটারের উপর চলছে হাজার হাজার টাকা ডিসকাউন্ট, উৎসবের মরশুমে ইয়ামাহা দিচ্ছে মেগা অফার

ভারতের বাজারে যে কয়টি বাইক নির্মাণ কোম্পানি বর্তমানে রাজত্ব করছে তার মধ্যে প্রথম সারিতে রয়েছে ইয়ামাহা।

Advertisement

পূজার মরশুমে যদি আপনি আপনার স্বপ্ন পূরণ করতে চান, সে ক্ষেত্রে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ আপনার জন্য হতে চলেছে। কারণ, আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য এমন একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছি, যার মাধ্যমে বাইক এবং স্কুটার ক্রয় করার ক্ষেত্রে হাজার হাজার টাকা ডিসকাউন্ট পেতে চলেছেন আপনি। তবে এর জন্য আপনার পছন্দের তালিকায় রাখতে হবে ইয়ামাহার 150cc FZ মডেল রেঞ্জ এবং 125cc Fi হাইব্রিড স্কুটার। আজ্ঞে হ্যাঁ, সম্প্রতি এই গাড়ি নির্মাণ সংস্থা নিজেদের FZ মডেলের বাইক এবং Fi হাইব্রিড স্কুটারের ওপর এই ডিসকাউন্ট ঘোষণা করেছে।

আপনারা নিশ্চয় জানেন, ভারতের বাজারে যে কয়টি বাইক নির্মাণ কোম্পানি বর্তমানে রাজত্ব করছে তার মধ্যে প্রথম সারিতে রয়েছে ইয়ামাহা। যাদের স্টাইলিস্ট বাইক এবং স্কুটারের চাহিদা রয়েছে চোখে পড়ার মতো। ফলে এই সুযোগটি গ্রাহকদের জন্য স্বপ্ন পূরণের সুযোগ হতে চলেছে সে বিষয়ে কোনো সন্দেহ নেই। আপনি চাইলে এই সুযোগটির সদ্ব্যবহার করে নিজের স্বপ্ন পূরণ করতে পারেন আসন্ন পূজার আগেই।

আমরা আপনাদের বলি, শুধুমাত্র ভারতের বাজারে গ্রাহকদের জন্য দুর্দান্ত এই অফারটি ঘোষণা করেছে ইয়ামাহা। কোম্পানির দুর্দান্ত এই অফারের কারণে গ্রাহকরা চাইলে FZ-S Fi Ver 4.0, FZ-S Fi Ver 3.0 এবং FZ Fi বাইকের ওপর এই ডিসকাউন্ট গ্রহণ করতে পারেন। এই ডিসকাউন্টের মাধ্যমে গ্রাহকরা সর্বোচ্চ 7000 টাকা ক্যাশব্যাক এবং মাত্র 7999 টাকা ডাউন পেমেন্টে বাইক গুলি ক্রয় করতে পারবেন। তাছাড়া গ্রাহকরা Fascino 125 F Hybrid এবং RayZR 125 F Hybrid স্কুটারের ক্ষেত্রেও এই ডিসকাউন্ট পেতে পারেন। সেক্ষেত্রে 4000 টাকা ক্যাশব্যাক এবং 2999 টাকা ডাউন পেমেন্টে ক্রয় করতে পারবেন বাজার সেরা এই স্কুটার।

Related Articles

Back to top button