টেক বার্তা

মাত্র 2299 টাকায় কিনে নিন 83 KM রেঞ্জের Electric Cycle, অফার শেষ হওয়ার আগে তাড়াতাড়ি করুন

একবার চার্জে এই ই-বাইকটি 83 কিলোমিটার পর্যন্ত অসাধারণ দূরত্ব অতিক্রম করতে পারে।

Advertisement

হোন্ডা Honda E MTB Electric Cycle চালু করেছে। যা স্টাইল, রেঞ্জ এবং সাশ্রয়ী মূল্যের চিত্তাকর্ষক সংমিশ্রণ। এই নতুন ই-বাইকটি তার উন্নত ফিচার এবং প্রতিযোগিতামূলক মূল্যের সাথে সাইক্লিংয়ে বিপ্লব আনতে প্রস্তুত। একবার চার্জে এই ই-বাইকটি 83 কিলোমিটার পর্যন্ত অসাধারণ দূরত্ব অতিক্রম করতে পারে। এটি প্রতিদিনের যাত্রী, শিক্ষার্থী এবং সাইক্লিং উত্সাহীদের জন্য একটি আদর্শ পছন্দ হতে পারে। বাইকটির ব্যাটারি প্রায় 3 ঘন্টার মধ্যে সম্পূর্ণরূপে চার্জ করা হয়।

Honda E MTB Electric Cycle ফিচার

হোন্ডা ই এমটিবিতে মোবাইল চার্জিং পোর্ট এবং ব্লুটুথ সংযোগের মতো আধুনিক বৈশিষ্ট্যও রয়েছে। এই ফিচারগুলো রাইডারের অভিজ্ঞতাকে উন্নত করে। হোন্ডা ই এমটিবি এর কেন্দ্রে রয়েছে 950 ওয়াটের একটি মজবুত মোটর, যা বিভিন্ন রাইডিং কন্ডিশনের জন্য যথেষ্ট শক্তি সরবরাহ করে। ই-বাইকটিতে একটি 5 স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স রয়েছে, যা রাইডারদের ব্যক্তিগত পছন্দের উপর ভিত্তি করে তাদের প্যাডেলিং দক্ষতা এবং পাওয়ার আউটপুটকে অনুকূল করতে সাহায্য করে। শক্তিশালী মোটর এবং পর্যাপ্ত ব্যাটারি ক্ষমতা সত্ত্বেও, হোন্ডা ই এমটিবি তার ওজন নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়েছে। মোট 32 কেজি ওজনের সঙ্গে এটি দৃঢ়তা এবং দ্রুততার মধ্যে ভারসাম্য বজায় রাখতে পেরেছে। এটি শহুরে পরিবেশ এবং হালকা অফ-রোড ব্যবহারের জন্য উপযুক্ত।

শোরুম দাম

সম্ভবত হোন্ডা ই এমটিবি বৈদ্যুতিক সাইকেলের সবচেয়ে আকর্ষণীয় দিক হ’ল এর মূল্য কৌশল। এক্স-শোরুম মূল্য 23,999 টাকা থেকে শুরু হয়।

EMI প্ল্যান

ই-বাইককে আরও সহজলভ্য করতে হোন্ডা দিচ্ছে আকর্ষণীয় EMI বিকল্প। ক্রেতারা মাত্র 2,299 টাকার ডাউন পেমেন্ট করতে পারেন এবং অবশিষ্ট অর্থ 12 মাসের ইএমআই পরিকল্পনায় মেটাতে পারবেন। রেঞ্জ, শক্তিশালী মোটর, আধুনিক বৈশিষ্ট্য এবং সাশ্রয়ী মূল্যের সংমিশ্রণে হোন্ডা ই এমটিবি বৈদ্যুতিক বাইসাইকেল ভারতীয় ই-বাইকের বাজারে উল্লেখযোগ্য প্রভাব ফেলতে প্রস্তুত।

Related Articles

Back to top button