টেক বার্তা

BSNL Cheap Plan: ২৪ দিন নয়! এবার ১০০ টাকা খরচে ৩৫ দিনের জন্য কলিং ও ডেটার সুবিধা দিচ্ছে BSNL, জানুন প্ল্যান সমন্ধে

Jio এবং Airtel-এর ৩০ বা ৩৫ দিনের বৈধতার প্ল্যান এত সস্তা দামে পাওয়া যায় না

Advertisement

বর্তমানে ভারতের সবথেকে বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে দামি প্রিপেইড এবং পোস্টপেইড মোবাইল প্ল্যান। পেট্রোল ডিজেলের মত নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম তো বাড়ছেই, তার মধ্যেই আবার নতুন করে জনগণের সমস্যা বৃদ্ধি করেছে এই বর্ধিত মোবাইল প্ল্যানের দাম। তাই ভারতীয় নাগরিকদের সুবিধা দেওয়ার জন্য ভারত সঞ্চার নিগম লিমিটেড ওরফে বিএসএনএল নিয়ে এসেছে একেবারে সস্তা কিছু প্রিপেড প্ল্যান। এই সমস্ত প্ল্যান এককথায় টেক্কা দেবে জিও বা এয়ারটেল কোম্পানির প্ল্যানগুলিকে।

৩৫ দিনের বৈধতার প্ল্যান

BSNL কোম্পানির এই নতুন প্ল্যান ব্যাপক সস্তার। এই প্ল্যান রিচার্জ করে নিলে বৈধতা পাওয়া যাবে ৩৫ দিনের। তারপর এই প্ল্যান আবার ব্যাপক সস্তার। এতে দীর্ঘ মেয়াদের পাশাপাশি ভয়েস কলিং এবং ডেটার সুবিধাও পাবেন। Jio এবং Airtel-এর ৩০ বা ৩৫ দিনের বৈধতার প্ল্যানের জন্য ব্যবহারকারীদের দ্বিগুণেরও বেশি খরচ করতে হবে। এবার আপনি ভাবছেন এই প্ল্যান কত টাকা দিয়ে কিনতে হবে?

BSNL কোম্পানির ১০৭ টাকার রিচার্জ প্ল্যান

আপনি শুনলে অবাক হবেন যে BSNL কোম্পানির এই প্ল্যান কিনতে আপনাকে খরচ করতে হবে মাত্র ১০৭ টাকা। প্রিপেইড প্ল্যানে ব্যবহারকারীরা ৩৫ দিনের সম্পূর্ণ বৈধতা পাবেন এটি রিচার্জ করলে। সুতরাং দৈনিক মাত্র ৩ টাকা খরচে ৩৫ দিনের জন্য এই রিচার্জ প্যাক চলবে। এই প্ল্যানটি বিশেষত সেই সমস্ত ব্যবহারকারীদের জন্য যারা BSNL সিম সেকেন্ডারি নম্বর হিসেবে ব্যবহার করেন। এতে ব্যবহারকারীরা মোট ৩ জিবি ডেটার সুবিধা পাবেন। এছাড়াও, এতে আনলিমিটেড ইনকামিং কলের পাশাপাশি ২০০ মিনিটের আউটগোয়িং কলের সুবিধা রয়েছে। এত কম টাকায় কোনো প্ল্যান দিতে পারে না Jio বা Airtel।

Related Articles

Back to top button