টেক বার্তা

ধনতেরাসে মাত্র ৮,০০০ টাকায় বাড়ি নিয়ে যান Honda Shine 125, এমন অফার আর কোনোদিন পাবেন না

অসাধারণ পারফরম্যান্স ও দুর্দান্ত মাইলেজ প্রদান করে Honda Shine 125

Advertisement

ভারতীয় বাজারে বাইক কেনার সময় অনেকেই মাইলেজ এবং পারফরম্যান্সের মধ্যে একটি সঠিক ভারসাম্য খুঁজে থাকেন। এই দিক থেকে Honda Shine 125 একটি চমৎকার বিকল্প হতে পারে। এটি শুধু ভালো মাইলেজই দেয় না, বরং এর পারফরম্যান্সও অসাধারণ। এমনকি এই বাইক টক্কর দিয়ে থাকে বাজেট বাইকের রাজা Hero Splendor বাইকের সাথে। আর এই ধনতেরাসের সময় আপনি এই বাইকটি মাত্র ৮,০০০ টাকায় বাড়ি নিয়ে যেতে পারেন। নিশ্চয় বিশ্বাস হচ্ছে না। Honda Shine বাইকটি কি করে ৮০০০ টাকায় কিনবেন এবং এই বাইক সমন্ধে বিস্তারিত জানতে অবশ্যই এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

বাইকের শক্তিশালী ইঞ্জিন এবং পারফরম্যান্স

Honda Shine 125 বাইকে রয়েছে একটি ১২৪.৯৮ সিসির শক্তিশালী ইঞ্জিন, যা ৫ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশনের সঙ্গে মিলিত। এই ইঞ্জিনটি ৭৫৮০ rpm-এ ১৯.৪২ bhp শক্তি এবং ৬২৬০ rpm-এ ১৬.৫৮ nm টর্ক উৎপন্ন করে। এটি বিশেষভাবে দীর্ঘ দূরত্বের রাইডিংয়ের জন্য উপযোগী।বাইকটির পারফরম্যান্স আপনাকে হতাশ করবে না, বিশেষ করে যদি আপনি একটি লাভজনক এবং নির্ভরযোগ্য বিকল্প খুঁজছেন। এছাড়া এই বাইকটি ৫৫ কিমি প্রতি লিটারে মাইলেজ প্রদান করে, যা দৈনন্দিন ব্যবহারের জন্য এবং দীর্ঘ যাত্রার জন্য অত্যন্ত সুবিধাজনক। বাইকটির ১০.৫ লিটারের ফুয়েল ট্যাঙ্ক, রাইডারের চিন্তাকে কমিয়ে দেয়, কারণ আপনাকে বারবার পেট্রোল ভরতে হবে না।

৮,০০০ টাকায় কিনে নিন Honda Shine 125

Honda Shine 125 এর ডিজাইনও বেশ আকর্ষণীয়। এটি ৬ টি ভিন্ন রঙের বিকল্পে উপলব্ধ, যা বিভিন্ন রাইডারের শখ অনুযায়ী নির্বাচন করা যেতে পারে। নিরাপত্তার জন্য, বাইকটিতে একটি সিংগেল চ্যানেল ABS সিস্টেম এবং ফ্রন্ট ডিস্ক ব্রেক রয়েছে, যা রাইডিংকে আরও নিরাপদ করে তোলে। জানিয়ে রাখি, Honda Shine 125-এর এক্স-শোরুম মূল্য প্রায় ৮০,২৪৯ টাকা। তবে, ভারতের বিভিন্ন শহরে এই বাইকের দাম কিছুটা ভিন্ন হতে পারে। তবে এই ধনতেরাস আপনি মাত্র ৮০০০ টাকা ডাউন পেমেন্ট করে এই বাইক বাড়িতে নিয়ে যেতে পারেন। অফার সমন্ধে বিস্তারিত জানার জন্য আপনার নিকটস্থ শোরুমে যোগাযোগ করতে পারেন।

Related Articles

Back to top button