টেক বার্তা

কাশ্মীর থেকে কন্যাকুমারী ভ্রমণ করুন বাজাজের এই বাইকে, সাইকেলের দামে কিনুন Bajaj Platina 110ABS

এই গাড়িটির বৈশিষ্ট্য সম্পর্কে আমরা আপনাদের বলি, তবে গাড়িটিতে একটি শক্তিশালী 109.45cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে।

Advertisement

এই মুহূর্তে যদি আপনি 70 কিলোমিটার মাইলেজ সহ দুর্দান্ত একটি বাইক ক্রয় করতে চান, সে ক্ষেত্রে আপনার জন্য সেরা বিকল্প হয়ে উঠতে পারে Bajaj Platina 110। তবে যদি আপনার বাজেট লাখ টাকার কাছাকাছি না হয়, সেক্ষেত্রে ব্র্যান্ড নিউ বাইক ক্রয় করতে পারবেন না। তবে আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য Bajaj Platina 110 বাইকের উপর এমন একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছি, যেটি জানার পর আনন্দে লাফিয়ে উঠবেন আপনি। তবে অফারটি জানার পূর্বে চলুন জেনে নেওয়া যাক দুর্দান্ত এই গাড়ির অবিশ্বাস্য বৈশিষ্ট্য সম্পর্কে-

যদি এই গাড়িটির বৈশিষ্ট্য সম্পর্কে আমরা আপনাদের বলি, তবে গাড়িটিতে একটি শক্তিশালী 109.45cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। শক্তিশালী এই ইঞ্জিনটি 8.44 PS শক্তি এবং 9.81 NM টর্ক জেনারেট করতে সক্ষম। পাশাপাশি দুর্দান্ত এই ইঞ্জিনটি 4-স্পিড গিয়ার বক্সের দ্বারা নিয়ন্ত্রিত হবে বলে জানানো হয়েছে কোম্পানির তরফ থেকে। যদি গাড়িটির মাইলেজের কথা বলি সে ক্ষেত্রে, লিটার প্রতি তেলে গাড়িটি 80 KM পথ অতিক্রম করতে পারে বলে দাবি করেছে এই সংস্থাটি।

এছাড়া Bajaj Platina গাড়িটিতে আরও একাধিক নতুন বৈশিষ্ট্য যুক্ত করেছে গাড়ি নির্মাণ প্রতিষ্ঠানটি। এই গাড়িতে আপনি ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল কনসোল, এন্টি লক ব্রেকিং সিস্টেমের মতো একাধিক স্মার্ট বৈশিষ্ট্য দেখতে পাবেন। পাশাপাশি চালকের সুবিধার জন্য আরামদায়ক আসনের ব্যবস্থা করা হয়েছে দুর্দান্ত এই গাড়িতে। যদি দামের কথা বলি, সেক্ষেত্রে Bajaj Platina 110 গাড়িটি আপনি এক্স শো-রুম থেকে 72,224 টাকায় ক্রয় করতে পারবেন। যদি অন রোড এই গাড়িটির দামের কথা বলি, তবে মাত্র 85836 টাকায় ক্রয় করতে পারবেন বাজারের এই সেরা গাড়িটি।

Related Articles

Back to top button