ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

Old Rs 2 Pink Note: আপনার কাছে পুরানো 2 টাকার গোলাপী নোট আছে? এইভাবে অনলাইনে বিক্রি করুন

Advertisement
Advertisement

আপনিও যদি ঘরে বসে বাড়তি টাকা ইনকাম করতে চান, তাহলে এই খবরটি আপনার অনেক কাজে লাগবে। আপনি কোন কঠোর পরিশ্রম ছাড়াই অর্থ উপার্জন করতে পারেন। আজ এখানে আমরা একটি অনন্য ব্যবসা সম্পর্কে বলছি যেখানে আপনি ঘরে বসে 5 লক্ষেরও বেশি উপার্জন করতে পারেন।

Advertisement
Advertisement

অ্যান্টিক জিনিস সংগ্রহ করতে অনেকেরই খুব শখ। এমন পরিস্থিতিতে এই শখ আপনাকে কোটিপতি করে দিতে পারে। আজকাল পুরনো কয়েন ও নোট কেনা-বেচার প্রবণতা দেখা যাচ্ছে। আপনার যদি কিছু পুরানো কয়েন এবং নোট থাকে তবে আপনি সহজেই এটি থেকে অর্থ উপার্জন করতে পারেন। এখানে আমরা ২ টাকার পুরনো নোট নিয়ে কথা বলছি, যেটার কিছু বিশেষত্ব থাকা উচিত।

Advertisement

অনলাইন নিলামে বিক্রি করতে পারবেন ২ টাকার এই পুরনো নোট। তবে কেবল তখনই যখন এর মধ্যে বিশেষ কিছু থাকে। এই প্রতিবেদনে আমরা আপনাকে অনলাইনে নোট বিক্রি করে লক্ষ লক্ষ টাকা আয় করার কৌশলটি বলব। বিশেষত্ব হিসেবে এই ২ টাকার নোটে ৭৮৬ লেখা থাকা জরুরি। লোকেরা ৭৮৬ নাম্বার দেখলে নোটের খুব ভাল দাম নেয়। কারণ ৭৮৬ সংখ্যাটিকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। মানুষ লক্ষ লক্ষ টাকায় এই নোট কিনতে প্রস্তুত।

Advertisement
Advertisement

2 Rupes old note sell

এ ছাড়া এই নোটের রং হতে হবে গোলাপি, যাতে রিজার্ভ ব্যাঙ্কের প্রাক্তন গভর্নর মনমোহন সিংয়ের স্বাক্ষর থাকতে হবে। এটি বিক্রি করার জন্য আপনাকে কোথাও যেতে হবে না। আপনি এটি ইবে এবং ক্লিক ইন্ডিয়ার মতো অনলাইন প্ল্যাটফর্মে বিক্রি করতে পারেন। এখানে মানুষ প্রায়ই এমন লাকি নোট খোঁজে। ক্লিক ইন্ডিয়াতেও নোট বিক্রি করা যাবে।

পুরনো নোট বিক্রি করবেন এভাবে:

– আপনার কাছে যদি এই ২ টাকার নোট থাকে তবে আপনি এটি অনলাইনে ইবেতে বিক্রি করতে পারেন।

– এই ওয়েবসাইটে এই দুর্লভ নোটের জন্য ক্রেতারা বড় অঙ্কের টাকা দিচ্ছেন।

– নোট বিক্রি করতে, আপনি প্রথমে ইবেতে বিক্রেতা হিসাবে নিজেকে নিবন্ধন করুন। এর পর নোটের দুই পাশের ছবিতে ক্লিক করে আপলোড করতে হবে।

– এরপর আপনার মোবাইল নম্বর ও ই-মেইল আইডি দিন।

– ওয়েবসাইট কর্তৃক প্রদত্ত তথ্য যাচাই করুন।

– যাদের কিনতে আগ্রহী হবে তারা আপনার সাথে যোগাযোগ করবে।

Related Articles

Back to top button