টেক বার্তা

Jio: দামী রিচার্জ প্ল্যানকে বলুন বিদায়, ১৭৩ টাকার রিচার্জ প্ল্যান নিয়ে এল Jio

Jio এখনও তার ব্যবহারকারীদের জন্য অনেক সাশ্রয়ী প্ল্যান সরবরাহ করছে, যার মধ্যে ব্যবহারকারীরা আনলিমিটেড কলিং, ডেটার মতো সুবিধা পাচ্ছেন।

Advertisement
Advertisement

জিও, এয়ারটেল, ভিআই গত মাসে তাদের মোবাইল রিচার্জ প্ল্যানকে আরও দামী করে দিয়েছে। এর পরে, লক্ষ লক্ষ ব্যবহারকারী সরকারী টেলিকম সংস্থা BSNL-এর দিকে ঝুঁকতে শুরু করে। তবে রিলায়েন্স Jio এখনও তার ব্যবহারকারীদের জন্য অনেক সাশ্রয়ী প্ল্যান সরবরাহ করছে, যার মধ্যে ব্যবহারকারীরা আনলিমিটেড কলিং, ডেটার মতো সুবিধা পাচ্ছেন। সাধারণত কলিং ও ডেটা সহ রিচার্জ প্ল্যান পেতে প্রতি মাসে কমপক্ষে ১৮০ থেকে ২০০ টাকা খরচ করতে হয়।

প্রতি মাসে মাত্র ১৭৩ টাকা

তবে জিওর এই প্ল্যানে আপনাকে প্রতি মাসে মাত্র ১৭৩ টাকা খরচ করতে হবে। রিলায়েন্স জিও-র এই ভ্যালু রিচার্জ প্ল্যানটি ১,৮৯৯ টাকায় পাওয়া যায়। এই প্ল্যানে ইউজারদের ৩৩৬ দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। জিও-র এই প্ল্যানে ব্যবহারকারীদের জন্য আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা দেওয়া হচ্ছে। আপনি দেশের যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল করতে পারেন এবং বিনামূল্যে ন্যাশনাল রোমিংয়ের সুবিধা নিতে পারেন।

Advertisement
Advertisement

মোট ২৪ জিবি হাই স্পিড ডেটা

এছাড়াও এই প্ল্যানে মোট ২৪ জিবি হাই স্পিড ডেটা দেওয়া হয়েছে। এর জন্য কোনও দৈনিক সীমা বেঁধে দেয়নি জিও। এই রিচার্জ প্ল্যানের মাধ্যমে আপনি ১১ মাসের মোট ভ্যালিডিটি পাবেন। অর্থাৎ আপনাকে এক মাসের জন্য ১৭৩ টাকার কাছাকাছি খরচ করতে হবে। এই রিচার্জ প্ল্যানে মোট ৩৬০০ ফ্রি এসএমএস পাওয়া যাচ্ছে।

Advertisement

Jio 2 best recharge plan under 200

Advertisement
Advertisement
  • ১৮৯ টাকার রিচার্জ প্ল্যান

এছাড়াও আপনি জিও-র কিছু সাপ্লিমেন্টারি অ্যাপের অ্যাক্সেসও পাবেন। রিলায়েন্স জিওর এই রিচার্জ প্ল্যান ছাড়াও আরও একটি ভ্যালু রিচার্জ প্ল্যান রয়েছে, যার জন্য আপনাকে ১৮৯ টাকা খরচ করতে হবে। এই প্রিপেইড প্ল্যানে ব্যবহারকারীরা মোট ২জিবি ডেটার সুবিধা পাবেন। এই প্ল্যানে আনলিমিটেড কলিং এবং ফ্রি রোমিং পাওয়া যাবে। এই রিচার্জ প্ল্যানে মোট ৩০০টি ফ্রি এসএমএস পাওয়া যাবে। এছাড়াও ব্যবহারকারীরা জিও-র সাপ্লিমেন্টারি অ্যাপ জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের অ্যাক্সেস পাবেন।

Related Articles

Back to top button