ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

Bajaj Bikes: মাত্র ৫৯ হাজার টাকায় পেয়ে যান বাজাজের এই কুল বাইক, পাবেন ৭০কিমি মাইলেজ

আপনি যদি এই নতুন বাইক কিনতে চান তাহলে আপনার জন্য রয়েছে একটা দারুন সুযোগ

Advertisement
Advertisement

বাজার সম্প্রতি তাদের নতুন বাইক বাজাজ CT 110X মার্কেটে লঞ্চ করে দিয়েছে যা তার চমৎকার মাইলেজ এবং সাশ্রয়ী মূল্যের কারণে গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করতে শুরু করেছে। ইয়ামাহার মত বড় কোম্পানির সাথে কঠিন প্রতিযোগিতা দেবে এই নতুন বাইকটি। মাত্র ৫৯ হাজার টাকার প্রাইস পয়েন্টে বাজাজের এই নতুন বাইকে আপনারা পেয়ে যাবেন ৭০ কিলোমিটার প্রতি লিটারের মাইলেজ। তার সাথেই থাকবে বেশ কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্য এবং ইঞ্জিন, যা এই বাইকের কর্মক্ষমতা অনেকটা বাড়িয়ে দিতে পারবে। চলুন তাহলে এই বাইকের ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক

Advertisement
Advertisement

Bajaj CT 110X বৈশিষ্ট্য এবং ইঞ্জিন

এই বাইকে বেশি আকর্ষণীয় ফিচার যুক্ত করা হয়েছে যা এটাকে অন্য বাইকের থেকে আলাদা করে তুলেছে। এই বাইকে সামনের দিকে রয়েছে একটি টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং তার সাথেই রয়েছে ডবল শক অ্যাবজর্বার। এর ফলে যে কোন ভাঙা রাস্তায় আপনি চমৎকার পারফরম্যান্স পেয়ে যাবেন। ভারতের রাস্তায় চলার জন্য এই বাইকে দেওয়া হয়েছে একটি ড্রাম ব্রেক বৈশিষ্ট্য। খুব সহজে এই ব্রেকিং সিস্টেম এর মাধ্যমে আপনি এই বাইক নিয়ন্ত্রণ করতে পারবেন। এই বাইকে দেওয়া হয়েছে একটি ১১৫ সিসি ইঞ্জিন, যা সর্বোচ্চ ৮.৬ ps শক্তি উৎপন্ন করতে পারে।

Advertisement

অন্যান্য বৈশিষ্ট্য ও দাম

এই নতুন বাইকে আপনারা পেয়ে যাবেন ১১ লিটারের ফুয়েল ট্যাঙ্ক। এই বাইকটি আপনাকে ৭০ কিলোমিটার প্রতি লিটারের মাইলেজ দিতে পারে যা এটিকে পরিবেশবান্ধব করে তোলে। এতটা বেশি মাইলেজ কোন সাধারণ বাইকে পাওয়া যায় না। এই বাইকের দাম মোটামুটি ৫৯ হাজার টাকার কাছাকাছি হবে। জায়গা ভেদে আলাদা আলাদা এক্স শোরুম দাম হতে পারে। তবে খুব একটা বেশি হের ফের হবে না। ফলে বলতে গেলে, ২০২৪ সালের সব থেকে সস্তা বাইকের তালিকায় বাজাজ কোম্পানির এই বাইক অবশ্যই থাকবে।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button