উৎসবের আবহে কোটি কোটি গ্রাহককে চমক দিল Airtel, মাত্র ২৬ টাকায় মিলবে 1.5GB ডেটা

রিলায়েন্স জিওকে টেক্কা দিতে এবার দারুন চমক দিল ভারতের অন্যতম বড় টেলিকম সংস্থা এয়ারটেল। এবার এই সংস্থা এমন একটি নতুন ডেটা প্যাক চালু করেছে, যার দাম খুবই সামান্য। আবার যারা বেশি ডেটা ব্যবহার করেন তাঁদের জন্য একদম দুর্দান্ত প্ল্যান। জানা গিয়েছে, এয়ারটেলের তরফে নতুন যে প্ল্যানটি আনা হয়েছে সেটির দাম মাত্র ২৬ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা আবার ১ দিনের মেয়াদে 1.5GB হাইস্পিড ডেটা পাবেন।

 

 

উল্লেখ্য, এর আগে সংস্থার একদিনের ভ্যালিডিটি প্ল্যান ছিল ২২ টাকা, সঙ্গে থাকত 1GB ডেটা। এক নজরে দেখে নিন Airtel -র নতুন প্ল্যান সম্পর্কে।

Airtel one yearly recharge plan

বড় চমক Airtel- র

নতুন ডেটা প্ল্যান

মূল্য: ২৬ টাকা

ডেটা: 1.5GB হাইস্পিড ডেটা।

মেয়াদঃ ১ দিন

অতিরিক্ত ডেটা ব্যবহার করলে প্রতি MB পিছু ৫০ পয়সা করে গুনতে হবে ব্যবহারকারীদের। ব্যবহারকারীরা ইতিমধ্যে চলমান ট্রুলি আনলিমিটেড প্ল্যানের সঙ্গে এয়ারটেলের এই প্ল্যানটি বেছে নিতে পারেন। এই প্ল্যানে ইউজারদের কোনও ধরনের ফ্রি কলিংয়ের সুবিধা দেওয়া হয় না। বিশেষ করে যাদের জরুরি ডেটা প্রয়োজন তাদের জন্য এই প্ল্যান চালু করেছে প্রতিষ্ঠানটি।

Airtel- র অন্যান্য ডেটা প্ল্যান

এয়ারটেলের ডেটা প্ল্যান পোর্টফোলিওতে চারটি একদিনের প্ল্যান অন্তর্ভুক্ত রয়েছে সেগুলি হল…

২২ টাকা: 1GB ডেটা

২৬ টাকা: 1.5GB ডেটা

৩৩ টাকা: 2GB ডেটা

৪৯ টাকার প্ল্যান: আনলিমিটেড ডেটা

এছাড়া এয়ারটেলের কাছে আরো একটি ডেটা প্ল্যান রয়েছে যার দাম মাত্র ৭৭ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা এক ধাক্কায় অনেকটাই ডেটা পেয়ে যাবেন। ৭৭ টাকার ডেটা প্ল্যানটিতে আপনি 6GB ডেটা পেয়ে যাবেন। আগে 4GB ডেটা ৬৫ টাকায় পাওয়া যেত, এখন এটি 6GB ডেটা পাবে। এছাড়াও গ্রাহকদের অতিরিক্ত 1GB ডেটা দেওয়া হবে।

১২১ টাকার ডেটা প্ল্যান

এই প্ল্যানে আগে 5GB ডেটা দেওয়া হত। তবে এখন তা বাড়িয়ে 6GB করা হয়েছে। এছাড়াও এয়ারটেল থ্যাক্স অ্যাপে 2GB অতিরিক্ত ডেটা পাবেন গ্রাহকরা।