এক বছরে বিরাট লাভ, অবিলম্বে কিনুন এই পাঁচটি কোম্পানির শেয়ার

স্টক মার্কেটে এই মুহূর্তে বেশ অনেকটাই উর্ধ্বমুখি চলছে এবং এই মুহূর্তে যদি আপনার কোন স্টক কেনার ইচ্ছা থাকে তাহলে এটা কিন্তু একটা ভালো সময় স্টক কেনার জন্য। ভালো মৌলিক বিষয়গুলি সহ এখন দীর্ঘকালীন বিনিয়োগের ক্ষেত্রে সময়টা খুব ভালো। যদি আপনি এক বছরের সময়কালের জন্য স্টক কিনতে চান, তাহলে আপনাদের জন্য শেয়ার খান পরামর্শ দিয়েছে এই পাঁচটি শেয়ার কেনার। এর মধ্যে অন্যতম হলো Mrs. Bectors Foods, IPCA, PNC Infra, M&M, BirlaSoft।

১. Mrs. Bectors Foods

ব্রোকারেজ ফার্ম শেয়ার খান, bectors food এর শেয়ার কেনার পরামর্শ দিয়েছে। শেয়ার প্রতি লক্ষ্য মূল্য দেওয়া হয়েছে ২২৩৩ টাকা। ২০ সেপ্টেম্বর ২০২৪ তারিখে এই শেয়ারের দাম ২০২০ টাকায় বন্ধ হয়েছে। অর্থাৎ আপনারা কিন্তু বর্তমান মূল্য থেকে প্রায় ১০ শতাংশ বেশি রিটার্ন পেতে পারবেন।

২. IPCA

বোকারেজ ফার্ম শেয়ার খান জানিয়েছে, IPCA এর শেয়ারের টার্গেট ভ্যালু ১৬০০ টাকা হতে পারে। ২০ সেপ্টেম্বর ২০২৪ তারিখে এই শেয়ারের দাম ১ হাজার ৪৪০ টাকায় বন্ধ হয়েছিল। এইভাবে স্টকটি বর্তমান মূল্য থেকে ১১ শতাংশ বেশি রিটার্ন হতে পারে আপনাকে।

৩. PNC INFRA

এই কোম্পানির শেয়ার কিনলে শেয়ারের প্রতি লক্ষ্য মূল্য থাকতে চলেছে ৬০০ টাকা। এই মুহূর্তে শেয়ারের দাম ৪৩৪ টাকায় বন্ধ হয়েছে। অর্থাৎ ৩৮ শতাংশ রিটার্ন পেতে পারেন আপনারা।

৪. M&M

এই কোম্পানির শেয়ার কিনলে আপনারা টার্গেট ভ্যালু পেয়ে যাবেন ৩৪৩১ টাকার। ২০ সেপ্টেম্বর ২০২৪ তারিখে এই শেয়ার মূল্য ২৯৪৬ টাকায় বন্ধ হয়েছে। ফলে আপনারা ১৬% রিটার্ন পেতে পারেন এখান থেকে।

৫. BIRLASOFT

এই কোম্পানির শেয়ার কিনলে টার্গেট মূল্য পাবেন ৭৮০ টাকা। এই মুহূর্তে এই স্টক বন্ধ হয়েছে ৬৩২ টাকায়। অর্থাৎ আগামী এক বছরে আপনি ২৩ শতাংশ রিটার্ন পেয়ে যেতে পারেন।