মারুতির এই সাত সিটের গাড়িতে প্রথমবার নগদ ছাড়, পেয়ে যাবেন ৩০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট

ভারতের সবথেকে বড় গাড়ি নির্মাতা কোম্পানি মারুতি সুজুকি ইন্ডিয়া, এই মাসে প্রথমবারের জন্য তাদের সব থেকে ব্যয়বহুল এবং সবথেকে বিলাসবহুল গাড়ি Invicto গাড়িতে নতুন ছাড় নিয়ে হাজির হয়েছে। এই মাসে গাড়িতে ৩০০০০ টাকা পর্যন্ত নগদ ছাড় দিতে শুরু করেছে কোম্পানি। এছাড়াও, যদি আপনার আগে কোন গাড়ি থাকে তাহলে আপনারা ২৫ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেয়ে যেতে পারেন। তবে গ্রাহকরা শুধুমাত্র Ertiga, XL6, Tour M এ এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পাওয়া যাবে। আপনাদের জানিয়ে রাখি, গ্রাহকরা ১২ অক্টোবর অর্থাৎ দশেরা পর্যন্ত এই ছাড়ের সুবিধা পেয়ে যাবেন। এই গাড়ির এক্স শোরুম মূল্য ২৫.২১ লক্ষ টাকা থেকে ২৮.৯২ লক্ষ টাকা পর্যন্ত।

বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন

ইন্টালিজেন্ট ইলেকট্রিক হাইব্রিড সিস্টেম সহ মারুতি কোম্পানির এই নতুন গাড়িতে আপনারা পেয়ে যাবেন একটি দুই লিটারের TNGA ইঞ্জিন। এই ইঞ্জিনটি সরাসরি ভাবে E-CVT গিয়ার বক্সের সাথে যুক্ত। এই গাড়ি ০ থেকে ১০০ কিলোমিটার প্রতি ঘন্টা বেগ পেতে মাত্র ৯.৫ সেকেন্ড সময় গ্রহণ করে। এক লিটার পেট্রলে এই গাড়ির মাইলেজ ২৩.২৪ কিলোমিটার মত। আপনি এই গাড়িতে দারুন মাইলেজ পাশাপাশি ৭ সিটার কনফিগারেশন পেয়ে যাবেন। এই গাড়িতে একটা আধুনিক এলইডি ডিআরএল রয়েছে। এছাড়াও রয়েছে, ক্রোম নির্ভর হেকসাগোনাল গ্রিল, এলইডি হেড লাইট, ক্ল্যাশমেল বোনেট এবং আরো অনেক কিছু।

Maruti suzuki এই গাড়িতে ওয়ান টাচ পাওয়ার টেলগেট পাওয়া যাবে। অর্থাৎ এই টেলগেট একবার স্পর্শ করলে খুলে যাবে। কোম্পানি পরবর্তী জেনের suzuki connect সহ ছয়টি এয়ার ব্যাগে নিরাপত্তা দিতে চলেছে। এই গাড়িতে আপনারা এডজাস্টেবল পাওয়ার ভেন্টিলেটের সিট পেয়ে যাবেন। এছাড়াও, দ্বিতীয় সারিতে একটি ক্যাপ্টেন সিট থাকবে। পাশাপাশি, এই সিট কিন্তু ভাঁজ করা যাবে।