ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

এসে গেল এয়ারটেলের সবথেকে সস্তা প্ল্যান, ৩০ টাকার কমে একদিনে পেয়ে যান ১.৫ জিবি ডেটা

Advertisement

উৎসবের মৌসুম চলে এসেছে আর এই মৌসুমে, প্রতিটি কোম্পানি তার গ্রাহকদের জন্য নিয়ে আসছে নতুন নতুন প্ল্যান। এবারে এয়ারটেল কোম্পানিটি তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বেশ কিছু প্ল্যান যার মধ্যে রয়েছে এমন একটি প্ল্যান যেটি কিন্তু একেবারেই গ্রাহকদের বাজেটের মধ্যে থাকবে। বলতে গেলে এটি হতে চলেছে, এয়ারটেলের সবথেকে সস্তা প্ল্যান, যেখানে গ্রাহকরা পেয়ে যাবেন হাই স্পীড ইন্টারনেট। এই প্লানের মূল্য রাখা হয়েছে মাত্র ২৬ টাকা। ইতিমধ্যেই তাদের ডাটা প্যাক তালিকায় এই প্ল্যান অন্তর্ভুক্ত করে ফেলেছে সংস্থাটি। চলুন তাহলে এর ব্যাপারে বিস্তারিত জানা যাক।

এয়ারটেলের ২৬ টাকা প্ল্যান

এয়ারটেলের এই ২৬ টাকার প্ল্যানে আপনারা পেয়ে যাবেন ১.৫ জিবি হাই স্পিড ইন্টারনেট। এই প্লানের ভ্যালিডিটি খুব কম। মাত্র একদিনের জন্য বৈধ থাকবে এই প্ল্যান। ব্যবহারকারীরা ট্রুলি আনলিমিটেড প্ল্যান এর সঙ্গে এই নতুন প্ল্যান নির্বাচন করতে পারেন। এর সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়টি হলো গ্রাহকরায়েতে ফ্রি কলিং এর সুবিধা পেয়ে যাবেন। যাদের জরুরী কালীন অবস্থায় ডেটার প্রয়োজন তাদের জন্য এই প্ল্যান চালু করেছে, এয়ারটেল কোম্পানিটি।

অন্যান্য প্ল্যান এর ব্যাপারে জেনে নিন

এরকম আরো সস্তা দামে বেশকিছু প্ল্যান লঞ্চ করেছে এয়ারটেল কোম্পানি। ডেটা প্ল্যানের তালিকায় এই মুহূর্তে আরো একটি প্ল্যান রয়েছে যেটার মূল্য মাত্র ২২ টাকা। নতুন এবং বিদ্যমান প্লান এর সঙ্গে এর ভ্যালিডিটি ওই একদিনেরই। এছাড়াও রয়েছে ৩৩ টাকা মূল্যের একটি প্ল্যান যেখানে আপনারা পেয়ে যাবেন ২জিবি আনলিমিটেড ডেটা। এছাড়াও ৭৭ টাকার একটি প্ল্যান রয়েছে, যেখানে পাওয়া যাবে ৫ জিবি ইন্টারনেট। সঙ্গেই ১২১ টাকার একটি প্ল্যান রয়েছে, যেখানে ৬ জিবি ইন্টারনেট অফার করে airtel।

Related Articles

Back to top button