Hero লঞ্চ করলো ৯২ কিমি রেঞ্জের এই নতুন ইলেকট্রিক স্কুটার, পাবেন দারুন দারুন বৈশিষ্ট্য একদম সস্তায়

আপনারা যারা কম বাজেটের মধ্যে শক্তিশালী স্কুটার কিনতে চান তাদের জন্য রয়েছে একটা দারুন খবর। দারুন স্পেসিফিকেশন নিয়ে খুব কম বাজেটের মধ্যে হিরো লঞ্চ করে দিয়েছে তার একটি নতুন শক্তিশালী স্কুটার যা বিশেষভাবে তৈরি করা হয়েছে গরিব মানুষদের জন্য। এটি একটি এমন স্কুটার যেটা কিনলে আপনারা পেট্রোল ভরানোর সমস্যা থেকে মুক্তি পেয়ে যাবেন এবং আপনি ইলেকট্রিকের মাধ্যমে এই স্কুটার চালিয়ে অনেক দূর পর্যন্ত যেতে পারবেন। এই ইলেকট্রিক স্কুটারে আপনারা দুর্দান্ত রেঞ্জ পেয়ে যাবেন এবং সব মিলিয়ে আপনাদের জন্য রয়েছে একটা দারুন অফার। চলুন তাহলে এ ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

হিরো ইলেকট্রিক ফ্ল্যাশের অনন্য বৈশিষ্ট্য

আমরা যদি হিরো ইলেকট্রিক ফ্ল্যাশ ইলেকট্রিক স্কুটারে উপলব্ধ বৈশিষ্ট্যগুলির কথা বলি, তাহলে এই বৈদ্যুতিক স্কুটারটি খুব ভাল এবং দুর্দান্ত বৈশিষ্ট্যগুলির সাথে দেখা যাবে। এই স্কুটারে ফোন চার্জ করার জন্য, মোবাইল চার্জিং-এ ব্লুটুথ কানেক্টিভিটি সহ, আপনি SMS সতর্কতা এবং কল সতর্কতার মতো বৈশিষ্ট্যগুলি পাবেন। এই বৈদ্যুতিক স্কুটারটি একটি ৪.৮ ইঞ্চি LED ডিসপ্লে সহ দেখা আসছে। এই ডিসপ্লেতে আপনি স্কুটারের গতি, মাইলেজ এবং চার্জিং তথ্য দেখতে পাবেন। এই বৈদ্যুতিক স্কুটারটি স্পিডোমিটার, ওডোমিটার এবং ট্রিপ মিটার বৈশিষ্ট্যগুলির মতো দুর্দান্ত বৈশিষ্ট্যগুলির সাথে দেখা যাবে।

আশ্চর্যজনক পরিসর এবং দাম

হিরোর এই স্কুটারের রেঞ্জের কথা বলতে গেলে, এই স্কুটারটি ৯২ কিলোমিটারের একটি দুর্দান্ত রেঞ্জ দেয় এবং এই স্কুটারটিকে সম্পূর্ণ চার্জ হতে প্রায় ৩ ঘন্টা সময় লাগে। এই স্কুটারটি ৩.২ kWh ব্যাটারি সহ দেখা যাবে। আপনি যদি এই স্কুটারের ব্যাটারি যেকোন সময় আলাদা করতে পারেন যাতে স্কুটার ধোয়ার ক্ষেত্রে আপনার কোন সমস্যা না হয়। এই নতুন ইলেকট্রিক স্কুটারের দাম হতে চলেছে মাত্র ৯০ হাজার টাকা। ইলেকট্রিক স্কুটার হিসেবে এই দাম অত্যন্ত কম বলা চলে। আপনি যদি এই স্কুটারটি EMI তে কিনতে চান তবে আপনি এই স্কুটার ৭.৫% সুদের হারে EMI তে কিনতে পারেন।